নড়াইলে গলায় ফাঁস দিয়ে এক কিশোরীর আত্মহত্যা।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুলাই ৩০, ২০২২

 

বিশেষ প্রতিনিধি: 

নড়াইল সদর উপজেলার ৯নং সিংগা শোলপুর ইউনিয়ন এর শোলপুর গ্রামের নিতিষ বিশ্বাসের মেয়ে পিংকি বিশ্বাস (১৮) আজ শুক্রবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা যায়। ঘটনা সূত্রে জানাযায়
পিংকি বিশ্বাসের বাম হাতের কোব্জীতে পি লেখা ও হাতের বিপরিত পিটে লাভ চিন্হ দেওয়া দেওয়া আছে এবং গলার ডান দিকে কালো রঙের দাগ দেখা যায়।পরিবার সূত্রে জানাযায় মৃত পিংকি বিশ্বাসের কোন প্রকার সমস্যার কথা তার পরিবার কে জানানি ভালো মানুষ রাতে খাওয়া দাওয়া করে ঘুমাতে যায় সকালে ঘুম থেকে উঠে পরিবারের লোকজন দ্যাখে তার ঘরের দরজা বন্ধ তাকে কয়েকবার ডাকাডাকি করার পর কোনো সাড়া না পেয়ে তার দরজা ভেঙ্গে দেখতে পায় তারা মৃত দেহ ঝুলছে সঙ্গে সঙ্গে তারা পাশের পুলিশ ক্যাম্পে ফোন দিয়ে বিষয় টা জানায়। এবং সঙ্গে মির্জাপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ জিন্নাত তার পুলিশ ফোর্স নিয়ে ঘটনা স্থলে যান।পরিবার সূত্রে আরও জানাযায় পিংকি বিশ্বাসের গত সপ্তাহে খুলনা দিঘলিয়ায় দুই পরিবার এর সমন্বয় বিবাহ হয়। তিন দিন পর স্বামীর বাড়ি থেকে ফেরত আসে, আজ শুক্রবার তার স্বামীর সঙ্গে দিঘলিয়া স্বামীর বাড়ি যাবার কথা থাকে, কিন্তু রাতে ঘরের ভিতর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে পিংকি বিশ্বাস।
পুলিশ সূত্রে যানা যায় পিংকির লাশটি ময়না তদন্তের জন্য নড়াইল সদর হসপিটাল এ পাঠানো হয়েছে। এ বিষয় থানায় কোন প্রকার কোন মামলা হয় নাই বলে জানান, তবে ময়নাতদন্তের শেষে মৃ্তুর রহস্য যানা যাবে বলে জানান। মির্জাপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ মোঃ জিন্নাত ।