নারায়ণগঞ্জ শহরে নসু নামের এক যুবক কে কুপিয়ে যখম করে পালিয়েছে সন্ত্রাসীরা !!

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২১

 

নারায়ণগঞ্জ বিশেষ প্রতিনিধি :

নারায়ণগঞ্জ শহরে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলার শিকার হয়েছে মো: নসু নামে এক যুবক।

মঙ্গলবার (৩১ আগষ্ট) রাত পৌনে ১০টার দিকে শহরের ডিআইটিস্থ করিম মার্কেট এলাকার আরভি গার্মেন্টসের সামনে এ ঘটনা ঘটে।

জানাগেছে, মো: নসুর টানবাজার এলাকায় একটি ভাতের দোকান আছে।

সে দোকানের কাজ শেষে করিম মার্কেট দিয়ে বাড়ী ফিরছিলো। হঠাৎ সন্ত্রাসী মো: মনির, ছোট সানী, বড় সানী ও শামীমরা তার পথরোধ করে।

এসময় নসু কিছু বুঝে উঠার আগেই সন্ত্রাসীরা তার উপর হামলা চালিয়ে এলোপাথারীভাবে দেশিয় অস্ত্র দিয়ে কুপাতে থাকে। নসুর আত্মচিৎকারে আশেপাশের মানুষ এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে নসুকে শহরের নারায়ণগঞ্জ ১শ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত নসু ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন।

নসুর বন্ধরাসহ আসে পাশের লোকজন জানান,গত ১১ আগষ্ট মিনাবাজারস্থ র‌্যালিবাগানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আকাশের উপর এই সন্ত্রাসীরাই হামলা চালিয়েছিলো।

পরে এ ঘটনায় সন্ত্রাসীদের নাম উল্লেখ করে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মো: আকাশ বাদী হয়ে একটি মামলা এবং একই আদালতে মোসাম্মদ ইয়াসমিন বাদী হয়ে আরও একটি মামলা মোট দুটা মামলা দায়ের করা হয়।

এ দুটি মামলায় একই ব্যক্তিদের আসামী করা হয়। মামলার আসামীরা হলেন, মো: সালাউদ্দিন (৫০), মো: মুরাদ হোসেন (৪২), মো: শামীম (৩৬), মো: জসিম (৪৫), বড় সানি (২১), ছোট সানি (২০), লাকী বেগম (২২), সালমা বেগম (২০), শাহনাজ বেগম (৪০) ও আঁখি বেগম (২৫)।

তারা জানান, মামলা করার জেরে ওই সন্ত্রাসীরা নসুকে একা পেয়ে তার উপর অতর্কিত হামলা চালায়।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি অভিযোগের প্রস্তুতি চলছে বলেও জানান তারা।

সীমান্তবাংলা / ১ সেপ্টেম্বর ২০২১