নরসিংদী রেলস্টেশনে তরুণী হেনস্তা: অভিযুক্ত নারী গ্রেপ্তার

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ৩০, ২০২২

মো: খায়রুল ইসলামঃ

নরসিংদী রেলওয়ে স্টেশনে ‘আধুনিক’ পোশাকের অজুহাতে এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণীকে হেনস্তার ঘটনার মূল অভিযুক্ত নারীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। রোববার দিবাগত রাতে জেলার শিবপুর উপজেলা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। আজ সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট তৌহিদুল মবিন খান।

গ্রেপ্তারকৃত ওই নারীর নাম মার্জিয়া আক্তার। নরসিংদী সদরের উপজেলা মোড় এলাকায় থাকেন। তবে শিলা, শায়লা এরকম একাধিক নামে বিভিন্ন জায়গায় পরিচিত তিনি। মার্জিয়া পেশায় একজন ঘটক।

এর আগে, গত ১৮ মে (বুধবার) ভোর সোয়া ৫টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশনে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক তরুণী ‘আধুনিক’ পোশাক পরায় হেনস্তার শিকার হন। এ সময় তাঁর সঙ্গে তাঁর দুই বন্ধুও ছিলেন।

এরপর সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে গত ২০ মে (শুক্রবার) রাত ৯টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকা থেকে মো. ইসমাইল নামে একজনকে গ্রেপ্তার করে পুলিশ। সবশেষ, রোববার দিবাগত রাতে নরসিংদীর শিবপুর এলাকায় বোনের বাড়ি হতে গ্রেপ্তার হন মার্জিয়া আক্তার ওরফে শিলা।

র‍্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট তৌহিদুল মবিন খান বলেন, অভিযুক্ত মার্জিয়া পেশায় ঘটক। তিনি একেক জায়গায় একেক নাম-পরিচয় ব্যবহার করতেন। যার ফলে শিলা, শায়লা ইত্যাদি নামে তিনি পরিচিত। জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তাঁর নাম মার্জিয়া আক্তার। তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।