নরসিংদী রেলওয়ে স্টেশনে তরুণীকে লাঞ্ছিত, গ্রেপ্তার ১

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ২১, ২০২২

মো: খায়রুল ইসলামঃ

আধুনিক পোশাক পরাকে কেন্দ্র করে নরসিংদী স্টেশনে এক তরুণীকে লাঞ্ছিত করার ঘটনায় ইসমাইল নামে এক বখাটেকে আটক করা হয়েছে। শুক্রবার (২০ মে) রাত সাড়ে ৮টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে পুরো বিষয়টি অনুসন্ধানে মাঠে নামে সরকারের একাধিক দপ্তর। এরই ধারাবাহিকতায় জেলা প্রশাসনের পক্ষ থেকে বিকেলে নরসিংদী স্টেশন এলাকায় মোবাইল কোট পরিচালনা করা হয়। অভিযুক্ত বখাটে ও উশৃঙ্খল নারীকে গ্রেপ্তার করতে সিসি টিভি’র ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ।

উল্লেখ, বুধবার ঢাকা থেকে দুই যুবক ও এক তরুণী নরসিংদীতে বেড়াতে আসেন। ট্র্রেন থেকে নেমে তারা স্টেশনে অবস্থান করছিল। ওই সময় এক মহিলা তাদের পোশাক দেখে বাজে ও নোংরা মন্তব্য করে। একপর্যায়ে স্টেশনের স্থানীয় বখাটেসহ ঐ মহিলা তরুণী ও যুবকে মারধর শুরু করে এবং মেয়েটির পোশাক ধরে টানাটানি করে। তারা নিরুপায় হয়ে স্টেশন মাস্টারের রুমে আশ্রয় নেয়। অন্যদিকে তরুণীকে লাঞ্ছিতের ভিডিও ভাইরাল হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় উঠে। একই সাথে বখাটে ও উশৃঙ্খল মহিলাকে আটকের দাবি জানান।

স্টেশন মাস্টার এটি এম মুছা জানিয়েছেন, তরুণীকে লাঞ্ছিত করার ঘটনাকে কেন্দ্র করে স্টেশন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে এবং সিসি টিভির ফুটেজ দেখে বখাটে ও উশৃঙ্খল মহিলার বিষয়ে তদন্ত করছে পুলিশ।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, তরুণীকে লাঞ্ছিত করা ঘটনায় জি আরপি পুলিশের পাশাপাশি জেলা পুলিশও তদন্ত করছে। এরই ধারাবাহিকতায় ওসি ও ডিবির নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে ইসমাইল নামে এক জনকে আটক করা হয়েছে। একই সাথে ঘটনার সুষ্ঠু তদন্তে আইগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।