নরসিংদীর বেলাবতে দুই সন্তানসহ গৃহবধূ হত্যার প্রতিবাদে মানববন্ধন

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ২৩, ২০২২

মোঃ খায়রুল ইসলাম :

নরসিংদীর বেলাব উপজেলার ভাবলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী রাকিবা শেখসহ তার মা ও ভাই হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ মে) বিকালে উপজেলার পাটুলী ইউনিয়নের ভাবলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই মানববন্ধন করা হয়।

বাংলাদেশ মহিলা পরিষদ বেলাব সাংগঠনিক জেলা শাখা ও ভাবলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে মহিলা পরিষদ, শিক্ষক শিক্ষার্থীসহ এলাকাবাসী অংশগ্রহণ করেন।

এতে এই নির্মম হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দ্রুত আসামি গ্রেপ্তার ও দ্রুত বিচার আইনে ন্যায় বিচার নিশ্চিত করার দাবি জানানো হয়।

বাংলাদেশ মহিলা পরিষদ বেলাব সাংগঠনিক জেলা শাখা সভানেত্রী রাবেয়া খাতুন শান্তির সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ভাবলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ রাসেল মিয়া, বাংলাদেশ মহিলা পরিষদ বেলাব সাংগঠনিক জেলা শাখার সাধারণ সম্পাদক নাজরীন হক হেনা, সাংগঠনিক সম্পাদক নাজমুন্নাহার আমেনা, বেলাব সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সোলেমান খন্দকার, সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম খান, শিক্ষক নেতা শহিদুল্লাহ খান, ভাবলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাবেয়া আক্তার, সহকারী শিক্ষক নজরুল ইসলাম বিপুল প্রমুখ।

গতকাল রোববার সকালে ভাবলা গ্রামের নিজ বাড়ির দুটি ঘর থেকে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন, ওই গ্রামের গিয়াস উদ্দিন শেখের স্ত্রী রাহিমা বেগম (৩৫) এবং তাঁদের দুই সন্তান রাব্বি শেখ (১৩) ও রাকিবা শেখ (৭)। রাহিমা বেগম বাড়িতে কাপড় সেলাইয়ের কাজ করতেন। রাব্বি স্থানীয় একটি মাদ্রাসার ঝরে পড়া ছাত্র ও রাকিবা স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।