নরসিংদীতে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২

মো: খায়রুল ইসলামঃ
নরসিংদীতে সুরভী আক্তার (২০) নামের এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার বেলা সাড়ে ১০টার দিকে নরসিংদী পৌর শহরের ব্যাংক কলোনি এলাকার বাহাদুর মিয়ার একটি বাসা থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়। গতকাল শনিবার দুপুরে ওই বাসায় বেড়াতে আসেন এই নারী। গতকাল শনিবার রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। তবে এ ঘটনার পর থেকে বাহাদুর মিয়া পলাতক। তিনি সুরভী আক্তারের দূর সম্পর্কের চাচা হন। সুরভী আক্তার কিশোরগঞ্জের কুলিয়ারচর এলাকার মৃত সোহেল মিয়ার মেয়ে।

স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, সুরভী আক্তার গতকাল শনিবার দুপুরে দূর সম্পর্কের চাচা বাহাদুর মিয়ার নরসিংদীর ব্যাংক কলোনির বাসায় বেড়াতে আসেন। আজ রোববার ভোরে বাহাদুর নিজেই সুরভীর ফাঁস নিয়ে আত্মহত্যার কথা বাড়িতে ফোন করে জানান। পরে স্বজনেরা খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, ‘মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এর পর থেকে বাড়ির মালিক ও সুরভীর দূর সম্পর্কের চাচা বাহাদুর পলাতক আছেন। ময়নাতদন্তের পর এটি ‘হত্যা’ না ‘আত্মহত্যা’ তা জানা যাবে।’