দোষ প্রমাণ হ‌লে না‌সি‌রের বিরু‌দ্ধে ব‌্যাবস্থা নি‌বে দল- জিএম কা‌দের

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুন ১৫, ২০২১

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে দলীয়ভাবে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

সোমবার (১৪ জুন) সন্ধ্যায় চলমান পরিস্থিতির প্রেক্ষিতে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় তিনি গণমাধ্যমকে এ কথা জানান।

জি এম কাদের বলেছেন, ‘নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে, আমরা অনেক সারপ্রাইজড। দলীয়ভাবে এটা পর্যালোচনা করা হবে। আলোচনার পরই সিদ্ধান্ত নেবে দলের ফোরাম। দোষ প্রমাণ হলে, নাসির দোষী সাব্যস্ত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নিবে দল।”

নাসিরউদ্দিন মাহমুদের সম্পর্কে জাপা চেয়ারম্যান বলেন, তিনি (নাসির উদ্দিন মাহমুদ) জাতীয় পার্টির গঠন প্রক্রিয়ার সময় থেকেই দলের সঙ্গে যুক্ত ছিলেন। মাঝখানে দলে তেমন একটা সক্রিয় ছিলেন না। নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত ছিলেন। তার সামাজিক গ্রহণযোগ্যতা, প্রতিপত্তি বিবেচনায় নিয়ে সবশেষ কাউন্সিলে (২০২০ সালে) তাকে প্রেসিডিয়ামের সদস্য করা হয়। তিনি (নাসির উদ্দিন মাহমুদ) পরপর তিনবার উত্তরা ক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন। যেখানে সবাই শিক্ষিত। তিনি কখনোই এমন কিছু করেনি যে, দুর্নাম হতে পারে। কখনো তার নামে খারাপ কিছু শোনা যায়নি। তাই এই ঘটনা শুনে আমরা সবাই বিস্মিত” বলেন জি এম কাদের।

এর আগে দুপুরে নাসির উদ্দিন মাহমুদকে রাজধানীর উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের ১৩ নম্বর বাসা থেকে গ্রেপ্তার করা হয়। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এসময় ওই বাসা থেকে ইয়াবাসহ বেশ কয়েকটি মাদক উদ্ধার করা হয়। এ ঘটনায় আরও ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।