তেলখোলায় যুবকের উপর দুর্বৃত্তের হামলায় মানববন্ধন

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ১৮, ২০২২

 

নিজস্ব প্রতিবেদকঃ
কক্সবাজারের উখিয়ার তেলখোলা এলাকায় প্রতিনিয়ত একটি সন্ত্রাসী গ্রুপের ঘটনার জের ধরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে তেলখোলার স্থানীয় জনতা।

আজ (১৮ বুধবার)সকাল ১০টায় তেলখোলা স্টেশন চত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন,উখিয়ার থাইংখালীর কিছু বখাটে যুবকের কারণে অতিষ্ঠ হয়ে উঠেছে তারা।

শীঘ্রই শীর্ষ মাদকসেবী জসিম সহ তার সহযোগিদের গ্রেফতারের দাবি সহ,যুগ যুগ ধরে তেলখোলা গ্রামের সহজ সরল জনতাদের সামাজিক সম্প্রীতি বজায় রেখে বসবাস করার দাবি রাখেন।

এর ধারাবাহিকতায় সমাজিক সম্প্রীতির বন্ধন অটুট রাখতে কতিপয় বখাটে, মাদকসেবী ও উশৃংখল যুবকেদের গ্রেপ্তার করে শাস্তির দাবি জানিয়েছেন তেলখোলা গ্রামের শান্তি প্রিয় জনতা।

এসময় উপস্থিত ছিলেন সাবেক ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাষ্টার মোহাম্মদ আলী,বর্তমান ৬নং আওয়ামী আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি সদস্য মানিক চাকমা,বনবিভাগের হেডম্যান বোয়ানু চাকমা,সাবেক ইউপি সদস্য তোফাইল আহমেদ সহ এলাকার গণমাণ্য ব্যক্তিগণ।

উল্লেখ্য,তেলখোলা এলাকার এক যুবককে থাইংখালী এলাকার একটি সন্ত্রাসীরা গ্রুপ বেধড়ক মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।এসময় সন্ত্রাসীরা তার হাতে থাকা নগদ টাকা মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে যায়।এব্যাপারে উখিয়া থানায় দিদারুল আলম বাদি হয়ে ৮ জনের বিরুদ্ধে একটি এজাহার দায়ের করেন।

গত ১৭মে মঙ্গলবার বিকালে উখিয়ার তাজনিমার খোলা ক্যাম্প-১৩ আলম বাজারে সেড এনজিও অফিসের ওয়াটার নেটওয়ার্কের ইঞ্জিন রুমে এ হামলার ঘটনা ঘটে।

এর দুইদিন আগে উখিয়া তেলখোলা গ্রামের ইয়াসিন আলির মেয়ের অনুষ্ঠানে ও সন্ত্রাসীরা হামলা চালায়।

এবিষয়ে জানতে চাইলে উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সন্জুর মোর্শেদ বলেন,এই বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে এরই প্রেক্ষিতে দু’পক্ষের মতামতের উপর ভিত্তি করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।