তুমব্রু এলাকায় সন্ত্রাসীদের হামলায় রক্তাক্ত কৃষিবিদ জয়নাল

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২৩

 

নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুমের তুমব্রু ভাজাবনিয়া এলাকার মোহাম্মদ হোসেন (মিজ্জির) ছেলে কৃষিবিদ জয়নাল আবেদীন’র উপর একই এলাকার আব্দুল জব্বারের নেতৃত্বে সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে।

শনিবার(২৯ এপ্রিল) ঘুমধুমের তুমব্রু উত্তর পাড়া ভাজাবনিয়ার কাঠাল বনিয়া ঘোনা এলাকায় সকাল ৯ ঘটিকার সময় কৃষিবিদ জয়নাল আবেদীনের উপর এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

এ দিকে হামলার শিকার কৃষিবিদ জয়নাল আবেদীন ও তার পরিবার সাংবাদিকদের জানান, নিজ জুত জমিতে বাগানের জঙ্গল পরিস্কার করার সময় এলাকার চিহিৃত সন্ত্রাসী মৃত সুলতান আহাম্মেদর ছেলে আবদুল জব্বারের নেতৃত্বে হঠাৎ করে আবদুল্লাহ তাহের, আলি আকবরসহ অজ্ঞাত ৪/৫জন মিলে দেশিয় তৈরি ধারালো রামদা দিয়ে কুপিয়ে জখম করে জয়নালকে রক্তাক্ত অবস্থায় ফেলে চলে যায়, স্থানীয়রা ও পরিবারের সদস‌্যরা খবর পেয়ে আহত জয়নালকে উদ্ধার করে চিকিৎসার জন‌্য হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয় একাধিক সু্ত্র এ প্রতিবেদককে বলেন,জায়গা সংক্রান্ত বিষয়ের জের ধরে তুমব্রু বাশঁবাগানের মৃত সোলতানের জৈষ্ঠ্য পুত্র আব্দু জব্বার কর্তৃক দেশিয় তৈরি ধারালো রামদা দিয়ে নিরিহ যুবক জয়নাল আবেদীনকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটিয়েছে। আমরা এ ধরনের ন‌্যাক্কারজনক হামলায় দোষীদের দ্রুত আইনের আওতায় আনার যোর দাবী জানাচ্ছি।

নাইক্ষ‌্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) টানটু সাহ’র কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, আমি মাত্র শুনলাম তবে আহত ব‌্যক্তি কিংবা তাদের পরিবার এখনো অভিযোগ করেনাই। অভিযোগ পেলে অবশ‌্যই তদন্ত পুর্বক অপরাধীদে’র বিরুদ্ধেআইনানুগ ব‌্যবস্থা গ্রহন করা হবে।