ডেমরায় খালে ডুবে নিখোঁজ শিশু আকাশীর মরদেহ উদ্ধার

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২০

রাজধানীর ডেমরার বামৈল এলাকায় ডিএনডি খালে গোসল করতে নেমে নিখোঁজ শিশু আকাশীর মরদেহ উদ্ধার করা হয়েছেবৃহস্পতিবার সকাল সাতটার দিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করে।ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধারের পর তা পুলিশের কাছে হস্তান্তর করেছি।

ডুবে যাওয়া শিশুটি মানসিক প্রতিবন্ধী বলে জানা গেছে। তার মা গৃহকর্মীর কাজ করেন। বাবাও শ্রমজীবী।বুধবার দুপুরে চার শিশুর সঙ্গে খালে নেমে সাঁতার কাটার সময় পানিতে তলিয়ে গিয়েছিল আকাশী। খবর পাওয়ার পর সন্ধ্যায় সেখানে গিয়ে তল্লাশি অভিযান শুরু করেছিল ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা যায়, সন্ধ্যা ছয়টার পর ডিএনডি খালে এক শিশুর নিখোঁজ হওয়ার খবর পান তারা। তখনই তাদের প্রথম দল সেখানে যায়। তাদের কাজের তদারকির জন্য একজন জ্যেষ্ঠ কর্মকর্তাও ঘটনাস্থলে যান। স্থানীয়দের সহায়তায় গভীর রাত পর্যন্ত চালানো হয় তল্লাশি অভিযান। রাতে বিরতির পর সকালে আবারও উদ্ধার অভিযান চালানো হয়। কিছু সময় পরই শিশুটির মরদেহ উদ্ধার করতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/