ট্রাফিক পুলিশের অভিযানে উখিয়ায় ২২টি অবৈধ যানবাহনকে জরিমানা!

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ১২, ২০২২
শাকুর মাহমুদ চৌধুরী উখিয়া থেকেঃ
কক্সবাজার-টেকনাফ মহাসড়কে প্রতিনিয়ত অবৈধ যানবাহন, অদক্ষ চালকদের কারণে ঘটছে দূর্ঘটনা। যার ফলে সড়কে ঝরছে তাজা প্রাণ। সম্প্রতি,সড়ক দূর্ঘটনার ঘটনা বৃদ্ধি পেলে টনক নড়ে পুলিশ প্রশাসনের।
তারই ধারাবাহিকতায় সোমবার(১১ এপ্রিল) সকাল থেকে অবৈধ যানবাহন জব্দ ও অদক্ষ লাইসেন্সবিহীন চালক ও বেপরোয়া ড্রাইভিংয়ে ট্রাফিক আইন ভঙ্গের বিরুদ্ধে অভিযানে নামে উখিয়া ট্রাফিক পুলিশ।
উপজেলার ব্যস্ততম স্টেশন কোর্টবাজার,উখিয়া সদর ও কুতুপালং বাজারে অভিযান চালিয়ে আইন অমান্যকারী ফিটনেসবিহীন ডাম্পার সহ বিভিন্ন যানবাহন জব্দ করা হয়। অভিযানের নেতৃত্ব দেন উখিয়া ট্রাফিক পুলিশের ইনচার্জ পলাশ চন্দ্র সাহা।
অভিযানে রোহিঙ্গা চালক নিয়ন্ত্রণে টমটম, সিএনজি চালকদের জাতীয় পরিচয়পত্র হাতে আছে কিনা তা তদারকি করে যারা নিয়ম না মেনে সড়কে অবৈধভাবে যানবাহন নিয়ে ঘুরে বেড়াচ্ছে তাদের আইনের আওতায় আনা হয়।
অভিযানে উখিয়া ট্রাফিক পুলিশের সার্জেন্ট তোফায়েল আহমেদ, জুয়েল সহ অনেকে উপস্থিত ছিলেন।
অভিযানের সত্যতা নিশ্চিত করে উখিয়া ট্রাফিক পুলিশের ইনচার্জ পলাশ চন্দ্র সাহা বলেন,”কক্সবাজার জেলা পুলিশ সুপার মো. হাসানুজ্জামান ও ট্রাফিক বিভাগের এএসপি রাকিব স্যারে নির্দেশে উখিয়ার বিভিন্ন স্টেশনে অভিযান পরিচালনা করে অবৈধ ডাম্পার সিএনজি, টমটম জব্দ করি। তাছাড়া রোহিঙ্গা চালক নিয়ন্ত্রণে কঠোরভাবে তদারকি করা হয়। এসময় ডাম্পার, মোটরসাইকেল সহ ২২টি যানবাহন কে ৪০হাজার টাকা জরিমানা করা হয়। সামনেও এ অভিযান অব্যাহত থাকবে।
সীমান্তবাংলা / ১২ এপ্রিল ২০২২