টেকনাফ মডেল থানা পুলিশের অভিযানে চোরাই মোবাইলসহ অপহরণকারী আটক -২

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ৯, ২০২৩

 

ইব্রাহীম মাহমুদ, টেকনাফ

কক্সবাজারের টেকনাফ মডেল থানা পুলিশের অভিযানে চোরাই মোবাইলসহ অপহরণকারী দুই রোহিঙ্গা কে আটক করা হয়েছে।

আজ ৮ মে সোমবার, রাত সাড়ে ১১ ঘটিকার সময়
এ তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ওসি আব্দুল হালিম বলেন,কক্সবাজার জেলার
পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম,পিপিএম (বার) নির্দেশে উখিয়া সার্কেল অফিসার
রাসেল, পিপিএম-সেবা সার্বিক দিক- নির্দেশনায় এলআইসি শাখার সহযোগিতায় টেকনাফ মডেল থানার অফিসার এসআই মোঃ হুসাইন তার সঙ্গীয় অফিসার/ ফোর্সসহ গত ০৬/৫/২০২৩ তারিখ ৬ টা ৩০ মিনিটের সময় অপহরন মামলার মূল আসামী রোহিঙ্গা শরনার্থী আমানউল্লাহ (২৩),
পিতা- মোঃ রশিদ কে ব্লক-ডি, নয়াপাড়া রেজিঃ রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প হতে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে অপহরনের স্বীকার ফয়সাল এর ব্যবহৃত মোবাইল আসামীর মামা মোঃ শফি(২২), পিতা- মোঃ ইসলাম, ব্লক -ডি, নয়াপাড়া রেজিঃ রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প এর নিকট হতে জব্দ করা হয় এবং তাকে আটক করা হয়। আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। এ সংক্রান্তে আসামী স্বীকারোক্তি মূলক জবানবন্দী বিজ্ঞ আদালতে প্রদান করেছে।
উল্লেখ্য, গত ১৫/৪/২০২৩ তারিখ ভোরে অনুমানিক
৪ ঘটিকার সময় হৃীলা ইউনিয়নের সাবেক মেম্বার বাবুলের ছেলে ফয়সাল (১৭) মসজিদে নামাজ আদায়ের জন্য বাড়ি হতে বের হলে অজ্ঞাতনামা অপহরনকারীরা তাকে সিএনজি যোগে অপহরন করে রোহিঙ্গা ক্যাম্পে নিয়ে যায়। পরবর্তীতে সে উদ্ধার হয় এবং টেকনাফ মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়। অপহরনের কারন, মূল উদ্দেশ্য উদঘাটনসহ জড়িত অপরাপর আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।