টেকনাফের রোহিঙ্গা শিবির থেকে অস্ত্রসহ রোহিঙ্গা যুবক আটক।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: আগস্ট ৮, ২০২২

নিজস্ব প্রতিনিধি ;

কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন লেদা নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে দেশীয় অস্ত্রসহ একজন রোহিঙ্গা গ্রেফতার।

কক্সবাজার টেকনাফ থানাধীন হৃীলা ইউপিস্থ দক্ষিণ লেদা সাকিনে মোচনী নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে অস্থায়ী বিজিবি ক্যাম্প সংলগ্ন বক্কর মেম্বারের রাস্তার মাথা নামক এলাকায় কতিপয় সন্ত্রাসী অপরাধমূলক কর্মকান্ড করার জন্য অবস্থান করছে। তাৎক্ষণিকভাবে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল ৬ আগষ্ট ২০২২ তারিখে আনুমানিক সকাল ৬.৩০ ঘটিকায় বর্ণীত স্থানে পৌঁছালে একজন ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা করলে জাফর আলম (৩৬),(রোহিঙ্গা)’ এফসিএন নং-২৬৭২৯৩, পিতা-মৃত আব্দুর রশিদ, মাতা-মৃত ফরিদা বেগম, সাং-মোচনী নয়াপাড়া, রোহিঙ্গা ক্যাম্প নং-২৬, ব্লক নং-এইচ-১০, অস্থায়ী বিজিবি ক্যাম্পের সামনে থেকে গ্রেফতার করে।

র‍্যাব জানান উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার সাথে থাকা একটি প্লাষ্টিকের বস্তার ভেতর হতে ১টি থ্রি-কোয়াটার দেশীয় বন্দুক, ৩টি দেশীয় বন্দুক, ২ রাউন্ড রাইফেলের গুলি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায় টেকনাফ নয়াপাড়া মোচনী ক্যাম্প এলাকায় প্রভাব বিস্তার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ডে ব্যবহারের উদ্দেশ্যে জব্দকৃত অস্ত্র ও গোলাবারুদ তার হেফাজতে রেখেছিল।

কক্সবাজার র‍্যাব-১৫ সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল উদ্দিন জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।