টেকনাফের আলোচিত ভুট্টো হত্যা মামলাকে ধামাচাপা দেওয়ার চেষ্টায় মরিয়া তৌকির 

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২২

 

নিজস্ব প্রতিবেদক

টেকনাফের আলোচিত নুরুলহক ভুট্টো হত্যা মামলাকে ধামাচাপা দেওয়ার জন্য মরিয়া হয়ে উঠে পড়েছে তৌকির।
ভুট্টো হত্যা মামলার বাদী নুরুল ইসলাম বলেন,
কুখ্যাত খুনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী একরাম বাহিনী ও তৌকির মরিয়া হয়ে উঠেছে আমার ভাইয়ের হত্যা মামলাকে ধামাচাপা দেয়ার জন্য।
একরাম বাহিনী ও তৌকির এর সিন্ডিকেটের সদস্য প্রায় ১৮/২০ জন ইয়াবা,অস্ত্র,মানবপাচারের মামলাসহ স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী
এবং অসংখ্য মামলার ওয়ারেন্ট ভক্ত আসামি শহীদ নুরুল হক ভুট্টো হত্যা মামলার এজাহারভুক্ত ৫ নং আসামি তৌকির।
তৌকির আমার ভাইকে হত্যা করার পর থেকে পলাতক রয়েছে, সে বর্তমানে কক্সবাজারে অবস্থান করতেছে। এখনো পর্যন্ত আমার ভাইয়ের হত্যাকারী তৌকিরসহ অন্যান্য আসামীরা ধরা ছোঁয়ার বাহিরে।তৌকির নিজেকে নির্দোষ প্রমাণ করার জন্য বারবার অনলাইন নিউজের মধ্যে এসে আমাদের পরিবারের বিরুদ্ধে অন্যায়ভাবে মিথ্যা নিউজ প্রচার করে যাচ্ছে। আমার ভাইকে মসজিদের ভিতরে হত্যা করে তৌকির বারবার অনলাইন নিউজের মধ্যে এসে আমাদের পরিবারের বিরুদ্ধে মিথ্যা কথা বলে যাচ্ছে। কে বা কারা তাকে এই সাহস দিচ্ছে,আমি তা জাতির কাছে জানতে চাই, মৌলভী পাড়ার একরাম বাহিনীসহ
তৌকির ধরাছোঁয়ার বাহিরে আছে বিধায় শহীদ নুরুল হক ভুট্টো হত্যা মামলার বাদীকে বারবার অনলাইনে এসে হুমকি ধামকি দিয়ে যাচ্ছে এবং মেরে ফেলবে বলেছে।
বর্তমানে শহীদ নুরুল হক ভুট্টুর পরিবার নিরাপত্তাহীনতায় ভুগতেছে। তৌকিরসহ মৌলভী পাড়ার একরাম বাহিনী শহীদ নুরুল হক ভুট্টোর পরিবার কে প্রতিনিয়ত নির্যাতন করেই যাচ্ছে।
তাই আমি টেকনাফ মডেল থানার ওসি মহোদয় এবং র‍্যাব ১৫ এর কমান্ডার স্যার কে অনুরোধ করতেছি আপনারা অতি দ্রুত শহীদ নুরুল হক ভুট্টো হত্যাকান্ডের চার্চিট ভুক্ত সকল আসামিদের গ্ৰেফতার করে আইনের আওতায় এনে আদালতে সোপর্দ করেন, তৌকির আমার ভাই শহীদ নুরুল হক ভুট্টো কে হত্যা করার পর থেকে কক্সবাজারে অবস্থান করে একটা ফ্ল্যাট বাড়ি কিনেন,তারপর সে টেকনাফ সদর ইউনিয়ন, ৮নং ওয়ার্ড,নাজির পাড়া এলাকার পুরাতন বাড়ি থেকে সমস্ত দরজা, জানালা, গ্রিল, ফার্নিচারসহ সমস্ত আসবাবপত্র নিয়ে যায় কক্সবাজারের নতুন ফ্ল্যাটে। বর্তমানে তৌকির অনলাইন নিউজের মধ্যে এসে বলতেছে আমরা নাকি তার বাড়ির ফার্নিচার, গ্রিল, ফার্নিচারসহ সমস্ত আসবাবপত্র লুটপাট করে নিয়েছি।
তার এই মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমার টেকনাফ বাসীর কাছে শহীদ নুরুল হক ভুট্টোর পরিবারের জন্য দোয়া চাই।