ছাত্রনেতা মকবুল হোসাইন মিথুন এর পক্ষ থেকে রিয়াদ এর ইফতার সামগ্রী বিতরণ।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ৩, ২০২১

 

নিজস্ব প্রতিবেদকঃ

সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান। পবিত্র এই মাসে করোনা সংক্রমের কারনে সারাদেশে চলছে লকডাউন। সীমিত আয়ের মানুষের উপর চলছে মরার উপর খারার ঘা। এমন উদ্ধুত পরিস্থিতিতে সারাদেশে ছাত্রলীগ যুবলীগ সহ তাদের বিভিন্ন অঙ্গ সংগঠন অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসছে।

বিগত দিনে সাবেক ছাত্রলীগ নেতা মিথুনকে দেখা গেছে বেশির ভাগ সময় অসহায় দরিদ্রপীড়িত মানুষের সাহায্যে এগিয়ে আসতে। তারই ধারাবাহিকতায় এবার ও মাহে রমজান উপলক্ষে মকবুল হোসাইন মিথুনের পক্ষ থেকে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি শাকিল মোহাম্মদ রিয়াদের নেতৃত্বে উখিয়া বাজারে বিভিন্ন স্থানে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে । ইফতার সামগ্রী বিতরন কালে রিয়াদ বলেন শিক্ষা শান্তি প্রগ্রতির ধারক বাহক বাংলাদেশ ছাত্রলীগ দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্রসংগঠন। পিতা মুজিবের হাতেগড়া এই সংগঠন বাংলাদেশের মানুষের যেকোনো অধিকার আদায়ের আন্দোলনে অবদান রেখেছে। এরকম একটি সংগঠনের কর্মী হতে পেরে এবং দেশের এমন দুর্যোগে মানুষের জন্য সামান্য হোক কিছু করতে পেরে নিজেকে অনেক ধন্য মনে হয়।

এ সময় উপস্থিত ছিলেন উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সহ- সভাপতি সাদেক হোসেন খোকা, যুগ্ম সাধারণ সম্পাদক মুছা কলিম উল্লাহ ( বাবু) সাংগঠনিক সম্পাদক রফিক উল্লাহ, প্রচার সম্পাদক নয়ন বড়ুয়া, সাবেক নবম শ্রেনির সভাপতি শুভ বড়ুয়া, ১০ম শ্রেনির সভাপতি আরফাত শাহারিয়া, সাধারণ সম্পাদক নিশানা বড়ুয়া, মিজানুর রহমান, জসিম উদ্দিন প্রমুখ।

সীমান্তবাংলা / ইবনে যায়েদ/ ৩ মে ২০২১