চাঁপাইনবাবগঞ্জ ৬২৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ১

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুন ৩০, ২০২২

 

পারভেজ মামুন ;

চাঁপাইনবাবগঞ্জ জেলার পৌরসভার উত্তর ভবানীপুর (নয়াগোলা) গ্রামের মেসার্স লামিসা ট্রেডার্সে এর ধানের গুদামের সামনে থেকে ৬২৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন গ্রেফতার র‍্যাব-৫ এর একটি আভিযানিক দল।

গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার পৌরসভার আলিনগর (ভুত পুকুর) গ্রামের মোঃ ফিরিং ও মোছাঃ নীলা বেগমের ছেলে মোঃ ইমন (২০)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ৩০ জুন ২০২২ ইং তারিখে দুপুর ১টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার পৌরসভার উত্তর ভবানীপুর (নয়াগোলা) মেসার্স লামিসা ট্রেডার্স প্রোঃ মোঃ মাসুম আলী এর ধানের গুদামের সামনে কাঁচা রাস্তার উপর নয়াগোলা হতে আতাহার বাজারগামী পাকা রাস্তার উত্তর পার্শ্ব হতে কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্ব্বে্ব একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৬২৫ (ছয়শত পঁচিশ) পিচ ইয়াবা ট্যাবলেট, ০১(এক)টি মোবাইল ফোন, ০১(এক)টিসীমকার্ড এবং ১০০০/-(এক হাজার) নগদ টাকা সহ আসামী ১। মোঃ ইমন (২০), পিতা-মোঃ ফিরিং, মাতা-মোছাঃ নীলা বেগম, সাং-আলিনগর (ভুত পুকুর), থানা-ও জেলা- চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় একটি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।