চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ৬ জুয়ারী গ্রেফতার

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুন ১৯, ২০২১

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৬ জন জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন। শুক্রবার (১৮ জুন) গভির রাতে উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের কামালপুর গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে হাতেনাতে গ্রেপ্তার করে র‍্যাব-৫। শনিবার (১৯ জন) ভোরে দেয়া এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ সংবাদ নিশ্চিত করেন র‍্যাব।

 

আটককৃতরা হলেন- একই এলাকার মৃত শামসের আলী মন্ডলের ছেলে শিশ মাহমুদ (৩৫), জালাল উদ্দিনের ছেলে মাহিদুর রহমান (৩২), ফয়েজ আলীর ছেলে আঃ বাসির (১৮), রবিউল আলমের ছেলে আলম খান (২৩), আবুল কাশেমের ছেলে চুটু জামান (৩৫), শিশ মাহমুদের ছেলে সুমন আলী (১৮)।

 

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-৫ জানান; গোপন সংবাদের ভিত্তিতে একটি আভিযানিক দল দাইপুকুরিয়ার এলাকার কামালপুর গ্রামের একটি টিনসেট বাড়িতে অভিযান চালায়। সেখানে টিনসেটের ঘরের ভিতর তাসকার্ড দিয়ে টাকার বিনিময়ে জুয়া খেলার সময় ওই ৬জন জুয়াড়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

 

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানায়; এ সময় তাদের কাছ থেকে দুই সেট প্লেয়িং কার্ড। চার টি মোবাইল ফোন, ছয় টি সিম কার্ড ও দুটি মেমোরি কার্ড। একটি গ্যাসলাইট ও জুয়া খেলার নগদ ৬ হাজার ৭৭০ টাকা জব্দ করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

সীমান্তবাংলা/রোহিত/১৯ জুন