চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ১০৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুলাই ৩১, ২০২২

 

পারভেজ মামুন চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ফুলতলা মোড়ের পশ্চিম পাশের্ব মৃত গোদা চেয়ারম্যানের আম বাগানের পশ্চিম পার্শের পাঁকা রাস্তার নীচে থেকে ১০৫ বোতল ফেন্সিডিলসহ দুই জন কে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃত আসামিরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার আজমতপুর মন্ডল পাড়া গ্রামের মৃত বাবলু মিয়া ও রুমালী বেগমের ছেলে মোঃ মাসুদ রানা (৩২) অপর জন একই গ্রামের মৃত ফরিজ উদ্দিন ও নাছিরা বেগমের ছেলে মোঃ মিঠুন (২৬)।

র‍্যাব-৫এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল ৩০ জুলাই ২০২২ ইং তারিখে দুপুর ২.৩০ মিনিটের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ১৬নং ছত্রাজিতপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ফুলতলা মোড়ের পশ্চিম পাশের্ব মৃত গোদা চেয়ারম্যানের আম বাগানের পশ্চিম পাশের্ব পাঁকা রাস্তার নীচে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) ১০৫ (একশত পাঁচ) বোতল ফেন্সিডিল, (খ) ০৩(তিন)টি মোবাইল ফোন এবং (গ) ০৪(চার)টি সীমকার্ডসহ আসামী ১। মোঃ মাসুদ রানা (৩২), পিতা-মৃত বাবলু মিয়া, মাতা-মোছাঃ রুমালী বেগম, ২। মোঃ মিঠুন (২৬), পিতা-মৃত ফরিজ উদ্দিন, মাতা-মোছাঃ নাছিরা বেগম, উভয় গ্রাম -আজমতপুর মন্ডল পাড়া, ডাকঘর-আজমতপুর মুন্নাটোলা, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জদ্বয়কে হাতেনাতে গ্রেফতার করে।

তাত্ক্ষণিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।