চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে গোমস্তাপুরে ৩ পতিতাসহ আটক ৫

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুন ২০, ২০২১

 

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে অবৈধ্য ও অনৈতিক কাজে লিপ্ত থাকায় ৩ জন পতিতা এবং ২ জন পতিতা ব্যবসা পরিচালনা কারীকে আটক করেছে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।
আটককৃত ৫ জন হচ্ছে, ভোলা জেলার চরফ্যাশন থানার হাজারীগঞ্জ খেজুরগইছার ৪ নং ওয়ার্ডের মোসা. তাহেরা খাতুন ও মো. সিদ্দিক আলীর মেয়ে মোসা. রহিমা খাতুন (২৫), টাঙ্গাইল জেলার মির্জাপুর ত্রিমহন এলাকার মোছা. মিনুয়ারা বেগম ও আশেক আলীর মেয়ে মোছা. আশামনি কবিতা (১৯), চট্টগ্রাম ইপিজেড, সিএমপির ফ্রিপোর্ট (বন্দর টিলা) এলাকার মঞ্জুরা বেগম ও মৃত রুস্তম আলীর মেয়ে মোছা. নুপুর (২১)।
গোমস্তাপুর উপজেলার চৌডালা বেলালের বাজারের মোছা. তহুরা বেগম ও হুমায়ুন কবিরের মেয়ে মোসা. জোবেদা বেগম (২৬), মোছা. ছানেকা বেগম ও মোস্তফা আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৮)।
জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের চৌডালা বেলালের বাজারে জোবাইদার বসত বাড়ীতে কয়েকজন অল্প বয়সী মহিলা নিয়ে অবৈধ অনৈতিক পতিতিবৃত্তি ব্যবসা চলছে।

ঘটনাটি জানার পর দ্রুত ঐ বাড়িতে ১৯ জুন শনিবার দুপুর ২ টার দিকে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বেলালের বাজার গ্রামের জোবাইদা খাতুনের বসত বাড়ীর তিনচালা বিশিষ্ট টিনের ঘরে অভিযান চালিয়ে অবৈধ্য ও অনৈতিক কাজে লিপ্ত থাকার অপরাধে ৩ জন পতিতা এবং ২ জন পতিতা ব্যবসা পরিচালনাকারীকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা এসব কাজের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

সীমান্তবাংলা / ২০ জুন ২০২১