চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিষ্ফোরণে ২ পুলিশ সদস্য আহত। 

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ছাত্রদলের কর্মীসভা পুলিশের বাধায় পন্ড হয়ে গেছে।এ সময় ১ টি ককটেল বিস্ফোরন ও পুলিশের বাধায় সভাটি পন্ড হয়ে যায়। এ ঘটনায় ২ পুলিশ সদস্য আহত হয়েছে এবং ৫ টি অবিস্ফোরিত ককটেল জব্দ করেছে পুলিশ।রবিবার(২০ নভেম্বর) বিকেলে উপজেলার শ্রীরামপুর এলাকার নাচোল অক্সফোর্ড একাডেমি চত্বরে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন সিপাহী আলমগীর হোসেন ও পলাশ।
নাচোল থানার ওসি মিন্টু রহমান জানান, রবিবার বিকেলে পুলিশের কোন অনুমতি ছাড়াই ছাত্রদল শ্রীরামপুর মাঠে কর্মী সভার আয়োজন করছিল।এ সময় পুলিশ ঘটনাস্থলে যাওয়া মাত্রই পুলিশকে লক্ষ্য করে একটি ককটেল চালালে পুলিশ লাঠিচার্জ করে।এ সময় ৫ টি মজুদকৃত অবিস্ফোরিত ককটেল জব্দ করে পুলিশ।তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
ওসি আরও জানান, ছাত্রদলের নেতার্মীদের ককটেল হামলার ২ পুলিশ আহত হয়েছে।এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
এ ব্যাপারে নাচোল উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সচিব আবু তাহের খোকন পুলিশের অভিযোগ অস্বীকার করে বলেন, পুলিশ বিনা উষ্কানীতে ছাত্রদলের নেতাকর্মীরা জমায়েত হবার আগেই ধাওয়া করে সভা পন্ড করে দিয়েছে।আর ককটলে উদ্ধার বা বিস্ফোরণের ঘটনাটি সম্পূর্ণ বানোয়াট।

জেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাসান ইমতিয়াজ জানান,রাজশাহী সমাবশ সফল করার লক্ষ্যে আজ ছাত্রদলের কর্মীরা প্রস্ততি সভা করছিল। সমাবেশ শুরুর আগেই ছাত্রদল কর্মীরা ঘটনাস্থল হতে চলে যায়। কিন্তু
তৎক্ষনে বিএনপির অপর পক্ষের লোকজন আমাদের ফাঁসানোর জন্য হয়তাে ককটেল বিস্ফােরিত করতে পারে।