চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বাস ডাকাতি মামলার পলাতক আসামী আটক

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২২

পারভেজ মামুন চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদে র‌্যাব অভিযান চালিয়ে ভোলাহাটের বাস ডাকাতির মামলার এজাহার নামীয় পলাতক আসামী মোঃ আজিজুল হক ওরফে পালু (৬০) কে আটক করেছে।

গতকাল বুধবার গভির রাতে জেলার শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকায় এ অভিযান চালায় র‌্যাব-৫এর সদস্যরা। আটককৃত আজিজুল হক হচ্ছে শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের ধোবড়া গ্রামের মোঃ রমজান আলীর ছেলে।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে র‌্যাবের একটি দল গতকাল বুধবার রাতে সাড়ে ১০টার দিকে সোনাসমজিদ এলাকায় অভিযান চালিয়ে ভোলাহাট থানার মামলা নং-০৬/২১, পেনাল কোড-১৮৬০, সেকশন-৩৯৫,৩৯৭, ৪২৭ ধারার ভোলাহাটের বাস ডাকাতির মামলার পলাতক আসামী আজিজুল হককে আটক করে।

তাকে জেলা গোয়েন্দা সংস্থা ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে। প্রসঙ্গত, ২০২১ সালের ২৩ আগস্ট রাত পৌনে ৮টায় জেলার ভোলাহাট উপজেলার গোহালবাড়ী ইউনিয়নের ফলিমারী বিল সংলগ্ন সোনাজল নামক স্থানে জমজম এবং চাঁপাই ট্রাভেলস্ নামে ঢাকাগামী ২ টি বাসে ১৫/১৬ জনের ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে একটি ট্রাক ও ভুটভুটি দিয়ে রাস্তায় বেরিকেড দিয়ে ডাকাতি করে