চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ফেনসিডিল গাঁজা ও বাইকসহ গ্রেপ্তার-৩

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর- কানসাট সড়কের বেনীচক এলাকায় নজরুল মেম্বারের নার্সারী বাগানের সামনে অস্থায়ী তল্লাশী চৌকিতে পৃথক ৩ জনের কাছ থেকে ২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেনসিডিল পাচারের সময় ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) কার্যালয়ের “খ” সার্কেলের একটি আভিযানিক দল ৮ নভেম্বর সোমবার বিকেলে পরিদর্শক মো. সাইফুর রহমান রানার নেতৃত্বে তল্লাশী চৌকিটি পরিচালনা করা হয়।
এ সময় উপ-পরিদর্শক খোন্দকার সুজাত আলী, সহকারী উপ-পরিদর্শক মাসুদ মিঞা, সিপাই হাবিবা খাতুন, সিপাই সারোয়ার আলম, সিপাই আবু জাহিদ, স্টাফ জাহিদুল ইসলামসহ ডিএনসির সঙ্গীয় ফোর্স অস্থায়ী তল্লাশী চৌকিটিতে ২ টি মোটরসাইকেল, মাদকসহ ৩ আসামি কে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসির সহকারী পরিচালক আনিছুর রহমান খান মাদকসহ আসামি গ্রেপ্তারের বিষয় টি মঙ্গলবার নিশ্চিত করেছেন।
আসামীদের মধ্যে মন্টুর কাছে ২ কেজি গাঁজা, স্বপনের কাছে ১০০ বোতল ফেনসিডিল ও শরিফুলের কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে ডিএনসি।

গ্রেপ্তারকৃত আসামি ৩ জন হচ্ছে, কানসাট থেকে আগত সিএনজির যাত্রী মনাকষা ইউনিয়নের মৃত আজাহার আলীর ছেলে মন্টু (৩২), শিবগঞ্জ উপজেলার রিফিউজিপাড়া আজমতপুরের মজিবুর রহমানের ছেলে শরিফুল ইসলাম (২৬) এবং রাজশাহী জেলার কাশিয়াডাঙ্গা হাড়ুপুর এলাকার রহিম উদ্দিনের ছেলে স্বপন (২৬)।

গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসা ও পাচারের কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে গোমস্তাপুর ও নাচোল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়।

কক্সটাইমস২৪/রম/০৯ নভেম্বর ২০২১