ঘুমধুম পুলিশের অভিযানে ১৪৪ ক‍্যান বিয়ার সহ আটক-২

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ৯, ২০২৩

 

এম. এ. রহমান সীমান্ত ;

নাইক্ষ‌্যংছড়ি থানাধীন ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ সোহাগ রানার নির্দেশনায় পুলিশের মাদক বিরোধী অভিযানে ঘুমধুম থেকে বিদেশী বিয়ারসহ ২ পাচারকারীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার(০৯ মার্চ) রাত পৌনে একটার দিকে ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আল আমিনের নেতৃত্বে। সঙ্গীয় ফোর্সের সহায়তায় উত্তর ঘুমধুম বড়বিলস্থ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে কাঁচা রাস্তার উপর থেকে ১৪৪ বোতল ক‌্যান বিয়ার (১২%) সহ ২ পাচারকারীকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে আরও দুই পাচারকারী পলাতক রয়েছে বলে পুলিশ সুত্রে জানা যায়।

আটককৃত আসামীরা হলেন নাইক্ষ‌্যংছড়ি থানার মগঘাট এলাকার মৃত দীলিপ হোসেনের পুত্র ১/ শাকিল (১৭), অপরজন টেকনাফ থানার নোয়াপাড়া ১ নং ওয়ার্ডের কবির আহাম্মদের পুত্র মিজানুর রহমান (১৬)।

পলাতক আসামীরা হলেন ঘুমধুম বড়বিল ৭নং ওয়ার্ড’র ফরিদ আলমের পুত্র মোঃ জিল্লুর রহমান(২৬) ও একই এলাকার বিদর্শন বড়ুয়ার পুত্র রাজেশ বড়ুয়া প্রকাশ আব্বুইয়া(২৫)।

বিষয়টি নিশ্চিত করে ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ সোহাগ রানা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বড়বিল এলাকায় অভিযানে নামে পুলিশের সঙ্গীয় ফোর্স। এ সময় বিদেশী বিয়ারসহ ২ দুজনকে আটক করে থানায় প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামীদেরকেও গ্রেফতারের অভিযান চলমান আছে।

নাইক্ষ‌্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) টানটু সাহ বলেন, গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট ধারায় থানায় মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন। এবং পুলিশের মাদক বিরোধী ধারাবাহিক এ অভিযান অব‌্যাহত থাকবে।