খুলনা দলে তারার মেলা

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২০

সীমান্তবাংলা ডেক্স : আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে প্লেয়ার্স ড্রাফটে তারকা সমৃদ্ধ ক্রিকেটারদের নিয়ে দল গঠন করেছে জেমকন খুলনা।

 

প্লেয়ার্স ড্রাফটে সবচেয়ে বেশি আকর্ষণ ছিল সাকিবের প্রতি। আইসিসির দেওয়া এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে টি-টোয়েন্টি কাপ দিয়েই ক্রিকেটে ফিরবেন এই অভিজ্ঞ অলরাউন্ডার। আর তাই ড্রাফটের শুরুতেই সাকিব আল হাসানকে দলে নেয় জেমকন খুলনা। সাকিবের পাশাপাশি একই গ্রেড থেকে দলে ভেড়ায় আরেক অলরাউন্ডার মাহমুদউল্লাহকে। দুইজনেরই মূল্য নির্ধারণ করা হয়েছে ১৫ লাখ টাকা।

ব্যাটসম্যানের দলে ভিড়িয়েছে উইকেটকিপার এনামুল হক বিজয়কে। তার মূল্য নির্ধারণ করা হয়েছে ৬ লাখ টাকা। পেসারদের মধ্যে দলে নিয়েছে আল-আমিন হোসেন, আরিফুল হক, শহীদুল এবং শফিউলকে। এছাড়াও তরুণ লেগ স্পিনার রিশাদ হোসেনকে দলে নিয়েছে জেমকন খুলনা। রিশাদের মূল্য নির্ধারণ করা হয়েছিল ৬ লাখ টাকা।

দ্বিতীয় উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে ড্রাফট থেকে দলে ভিড়িয়েছে মোহাম্মদ জাকির হাসানকে। যার মূল্য নির্ধারণ করা হয়েছে ৪ লাখ টাকা। এছাড়াও প্লেয়ার্স ড্রাফট থেকে দলে নেওয়া হয়েছে বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপুকে। ‘ডি’ গ্রেড থেকে দলে নিয়েছে জেমকন খুলনা।

এছাড়াও শেষ রাউন্ডে ড্রাফট থেকে দলে নেওয়া হয়েছে আরেক অভিজ্ঞ ক্রিকেটার জহুরুল ইসলাম অমিকে।

জেমকম খুলনাঃ

সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, হাসান মাহমুদ, আল-আমিন হোসেন, শামিম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম, শহীদুল ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন, জাকির হোসেন, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন, জহুরুল ইসলাম অমি।