কক্সবাজার শহর পুলিশের অভিজানে দেশীয় অস্ত্র ও গুলিসহ ৩ জন সন্ত্রাসী আটক

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ৯, ২০২১

মঈনুদ্দীন শাহীনঃ
কক্সবাজারে পুলিশের অভিজানে দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ৩ জন সন্ত্রাসীকে আটক করা হয়েছে । রোববার ভোরে কক্সবাজার শহরের মাঝির ঘাট এলাকায় থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন , কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউপির পশ্চিম পাড়ার আব্দুল গাফ্ফারের ছেলে রুহুল আমিন সোহেল ও একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মোহাম্মদ ইলিয়াছ এবং কক্সবাজার শহরের পশ্চিম বাহারছড়া এলাকার আবু তাহেরের ছেলে ছৈয়দ হোসেন রানা। তাদের বিরুদ্ধে অস্ত্র ব্যবসা সহ নানা অপরাধকর্মে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

আটকদের মধ্যে রুহল আমিন ওরফে সোহেল তালিকাভূক্ত সন্ত্রাসী বলে জানায় পুলিশ। তার বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় একাধিক মামলা ও রয়েছে। অন্য দুইজন তার সহযোগী।

কক্সবাজারের অতিরিক্ত এসপি মো. রফিকুল ইসলাম জানিয়েছেন, রোববার ভোরে কক্সবাজার শহরের মাঝির ঘাট এলাকা দিয়ে সন্ত্রাসী গ্রুপের সদস্যরা অটোরিকশা যোগে অস্ত্র বহন করে নিয়ে যাওয়ার খবর পেয়ে পুলিশ একটি অস্থায়ী তল্লাশী চৌকি স্থাপন করে। এক পর্যায়ে সন্দেহজনক একটি অটোরিকশা দেখতে পেয়ে থামিয়ে তল্লাশী করা হয়। এতে গাড়ীতে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় দেশিয় একটি বন্দুক ও ৫ টি গুলি জব্ধ করে এবং সাথে জড়িত থাকা ৩ জনকে আটক করে পুলিশ।

কক্সটাইমস ২৪/ ৯ মে ২০২১