কক্সবাজারে বিকাশের লুট হওয়া ৫৬ লাখ টাকাসহ ৩ জন আটক

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২০

 

সীমান্তবাংলাঃ কক্সবাজারে এক বিকাশ ডিলারের লুট হওয়া ৫৬ লাখ টাকাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এনএফ এন্টারপ্রাইজ নামের ঐ বিকাশ ডিলারের ৬০ লাখ টাকা লুট করে নিয়ে যায় প্রতিষ্টানের কর্মচারী মোহাম্মদ ইসমাইল (৪৩)। পরে ইসমাইল সহ সহযোগী তিনজনকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ।

বিকাশ ডিলারের টাকা লুটের মূলহোতা মোহাম্মদ ইসমাইল কক্সবাজার পৌরসভার ৫নং ওয়ার্ডের সাবমেরিন ক্যাবল ল্যন্ডিং ষ্টেশন এলাকার বাসিন্দা মৃত ফকির মোহাম্মদের ছেলে।

মোহাম্মদ ইসমাইল কক্সবাজার শহরের ফজল মার্কেটস্থ বিকাশ ডিস্ট্রিবিউটর “এনএফ এন্টারপ্রাইজের” মাসিক হিসেবে বেতনভুক্ত সিএনজি চালক ও ‘মানি রানার’ হিসেবে কর্মরত ছিলেন।
তার সহযোগী হিসেবে গ্রেফতার করা হয়েছে পৌরসভার ৫ নং ওয়ার্ডের চৌধুরী পাড়ার বাসিন্দা মৃত আবুল হোসাইনের ছেলে জসিম উদ্দিন (৫৫) ও তার স্ত্রী সাজেদা বেগম (৪২)কে।

আজ শুক্রবার বিকেলে কক্সবাজার সদর মডেল থানা প্রাঙ্গণে প্রেস ব্রিফিংয়ে লুটকরা টাকাসহ আসামীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম। তিনি বলেন, গত বুধবার (১৮ নভেম্বর) বিকাল পৌনে ৪ টার দিকে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড কক্সবাজার শাখা থেকে ৬০ লাখ টাকা উত্তোলন করে অফিসে জমা না দিয়ে ইসমাইল গা ঢাকা দেন।

( সীমান্তবাংলা/ শা ম/ ২০ নভেম্বর ২০২০)