কক্সবাজারের মহেশখালীর আরাফাত হত্যা মামলার দুই আসামী গ্রেফতার।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২

 

নিজস্ব প্রতিবেদক ;
কক্সবাজারের মহেশখালীর কলেজ ছাত্র আরফাত হত্যা মামলার দুই আসামিকে রামু হতে গ্রেফতার করেছে মহেশখালী থানা পুলিশ। শুক্রবার ( ৩০ সেপ্টেম্বর ২০২২) মহেশখালী থানার অফিসার ইনচার্জ ও মহেশখালী থানা পুলিশের একটি ইউনিট রামু থানা এলাকায় গিয়ে অভিযান চালিয়ে রামু থানার গর্জনিয়া থেকে আরফাত হত্যা মামলার এ আসামিদের গ্রেফতার করে পুলিশ।

মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী জানান, আরফাত হত্যাকাণ্ডের পর থেকে ঘটনার সাথে জড়িত অপরাধিদের আইনের আওয়তায় আনতে মহেশখালী থানা পুলিশ বিশেষ অভিজান শুরু করে। আধুনিক প্রযুক্তি ও নিজস্ব গোয়েন্দা সূত্র ব্যবহার করে খুনের ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রাখে পুলিশ। মামলার একাধিক আসামি রামু এলাকায় গিয়ে আত্মগোপনে আছে মর্মে নিশ্চিত হয়ে পুলিশ দ্রুত রামু এলাকায় পৌঁছে মামলার এ দুই আসামিকে গ্রেফতার করতে সক্ষম হন।

এদিকে মহেশখালী থানা সূত্র জানিয়েছে- গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আদালতে উপস্থাপন করে ঘটনার বিষয়ে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হতে পারে।

উল্যেখ্য যে, গতো (২৫ সেপ্টেম্বর) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় মহেশখালীর আলমগীর ফরিদ টেকনিক্যাল কলেজ এলাকায় স্থানীয় ড্রাইভার সালাম মিয়ার নেতৃত্বে একদল দৃর্বৃত্ত আরফাতকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে প্রত্যক্ষদর্শী স্থানীয়রা আহত অবস্থায় আরাফাতকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম নিয়ে গেলে ওখানে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা অবস্থায় তার মৃত্যু হয়।