কক্সবাজারের টেকনাফ মেরিনড্রাইভে সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-৩

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুন ৭, ২০২৩

 

নিজস্ব প্রতিবেদক ;
কক্সবাজার টেকনাফের মেরিনড্রাইভ সড়কে বেপরোয়া মোটরসাইকেল ও টমটম এর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত ও তিনজন আহত হয়েছে।

বুধবার ( ৭-জুন ২০২৩) দুপুর ২ টার দিকে মেরিনড্রাইভ রোডের উখিয়া জালিয়াপালং ইউনিয়নের শফির বিল এলাকায় এ দূর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ইনানী পুলিশ ফাড়ির উপপরিদর্শক রেজাউল।

দূর্ঘটনায় নিহত ইমারত মোল্লা (৩৮) যশোরের জনৈক আবদুস সাত্তারের ছেলে। তিনি ইনানী পালংকি রেস্টূরেন্টের মার্কেটিং এবং সিকিউরিটির দায়িত্বে নিয়োজিত ছিলেন বলে সুত্রে জানা গেছে। আহতরা হলেন, উখিয়া রাজাপালং ইউপি’র পিনজিরকুল এলাকার ১ জন, হলদিয়া পালং ইউপি’র ১ জন, অন্যজন জালিয়া পালং ইউপি’র শফির বিল এলাকার ইজিবাইক চালক।

পুলিশের উপপরিদর্শক রেজাউল জানান , (৭ জুন ২০২৩) বুধবার বিকালে মেরিন ড্রাইভ রোডের জালিয়া পালং শফিরবিল এলাকায় মোটরসাইকেল ও টমটমের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক ঘটনাস্থলে নিহত হন, অন্য ৪ জন গুরুতর আহত হন। নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।