কক্সবাজাররের কলাতলীর বহুতল আবাসিক হোটেল থেকে পড়ে যুবকের মৃত্যু

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২০

সীমান্তবাংলাঃ কক্সবাজারে কলাতলীর একটি আবাসিক হোটেলের ৮ তলা থেকে পড়ে এক পর্যটক রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। আজ বুধবার (১৮ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে শহরের পর্যটন এলাকা কলাতলীর ক্লাসিক সি রিসোর্টে এই ঘটনা ঘটে। নিহতের নাম বাবু শেখ (২০) তার বাড়ি টাঙ্গাইল জেলায়।

নিহত বাবু শেখের বড় ভাই আবদুল্লাহ আল আসিফ জানান, গত মঙ্গলবার (১৭ নভেম্বর) টাঙ্গাইল থেকে তারা ৫২ জনের একটি দল কক্সবাজারে ভ্রমণে এসে শহরের ক্লাসিক সি রিসোর্ট নামের একটি হোটেলে উঠেন। সবাই যে যার মত করে হোটেলে অবস্থান করেন। বাবু শেখ হোটেলের ৮০২ নম্বর কক্ষে অবস্থান করছিলেন। হঠাৎ বুধবার রাতে বাবু শেখ ৮ তলা থেকে নিচে পড়ে যায় বলে খবর আসে। তখন সবাই তাকে উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাই। তখন জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. আশিকুর রহমান জানান, হাসপাতালে আসার আগে ওই পর্যটকের মৃত্যু হয়। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে বড় ধরনের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

কক্সবাজার সদর মডেল থানার অপারেশন অফিসার মো. সেলিম জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কী কারণে ও কিভাবে মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

( সীমান্তবাংলা/ ১৯ নভেম্বর ২০২০)