এসএসসি ’৯৪ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ২৮, ২০২৩
মোঃ লুৎফর রহমান লিটন 
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
সাবেক রাজশাহর গাইবান্ধায় North Zone-94 এর উদ্যোগে এসএসসি ’৯৪ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত। সাবেক রাজশাহী বিভাগের ১৬টি জেলা নিয়ে ২০২৩ সালের ১লা জানুয়ারী একটি সামাজিক সংগঠন North Zone-94 এর পদযাত্রা শুরু হয়। এরই ধারাবাহিকতায় এসএসসি’৯৪ বঢ়াচ North Zone-94 উদ্যোগে গাইবান্ধা জেলার বালাশী নৌ- টার্মিনালে ঈদ পুনর্মিলনী অনুষ্টানটি অনুষ্ঠিত হয়।
শুক্রবার(২৬মে) বাদজুম্মা গাইবান্ধা জেলার বালাসী নৌ টার্মিনালে এসএসসি-৯৪ ব্যাচের বন্ধু North zone-94 ক্রিয়েটর এ্যাডমিন রনি খানের সভাপতিত্বে, এ্যাডমিন মোতালেব হোসেন জয়ের সঞ্চালনায় এসএসসি-৯৪ ব্যাচ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানটি উপলক্ষ্যে এসএসসি-৯৪ ব্যাচ’র উদ্দেশ্যে বক্তব্য রাখেন North zone-94 এর উপদেষ্টা আতাউর রহমান, সুরুচি,এডমিন,আশরাফ, আসাদ, মনারুল, মুস্তাকিন আজমিরা, আলোসহ সাবেক রাজশাহী বিভাগের ১৬টি জেলার ১৬জন প্রতিনিধি।
এ সময় বক্তারা বলেন, আজকে এই রাজশাহী বিভাগের ১৬ টি জেলার ২৫০ জন বন্ধু একত্রিত হতে পেরে আমরা অত্যান্ত আনন্দিত। বক্তারা আরও বলেন এই ধরাকে অব্যাহত রেখে এসএসসি-৯৪ ব্যাচের সকল বন্ধু মিলে প্রতি টি বছরই যেন এই মিলনমেলার আয়োজন করতে পারি। এবং এর মধ্যে দিয়ে North Zone-94 এসএসসি-৯৪ ব্যাচ, সাবেক রাজশাহী বিভাগ, যেন বাংলাদেশের মধ্যে সর্ববৃহৎ একটি সামাজিক সংগঠন হিসাবে পরিচিত লাভ করে। ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান কর্মসূচির মধ্যে ছিল কেককাটা, আনন্দ-বিনোদন, কুইজপর্ব, খেলাধুলা, পরিচিতিপর্ব ও স্মৃতিচারণ