উখিয়ায় চেয়ারম্যান বাহিনীর কর্তৃক দুই সাংবাদিককে হামলার ঘটনায় মামলা

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের উখিয়ার রত্নাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল হুদার নির্দেশে তার ছেলে তাহসিনুল হুদার নেতৃত্বাধীন কিশোরগ্যাং কর্তৃক সাংবাদিক শরিফ আজাদ ও জসিম আজাদ উপর হামলার ঘটনায় ১১ জনের নাম উল্লেখসহ ১৪/১৫ জন অজ্ঞাত আসামী করে দায়ের করা মামলাটি রেকর্ড করা হয়েছে বলে নিশ্চিত করেছে থানা সূত্র।

গত ১৩ এপ্রিল রাত পৌন ১২টার দিকে কোর্টবাজার মসজিদ রোডস্থ রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ের সামনে অতর্কিত অবস্থায় সাংবাদিক শরিফ আজাদ ও জসিম আজাদকে চেয়ারম্যান নুুরুর হুদার ছেলে তাহসিনের নেতৃত্বে ২৪/২৫ জনের একটি সংঘবদ্ধ চক্র পরিকল্পিতভাবে হামলা চালিয়ে গুরুতর জখম করে। এতে গুরুতর আহত হন এই দুই সাংবাদিক। এ সময় রক্তাক্ত অবস্থায় অবরুদ্ধ করে রাখা হয় তাদের। পরে উখিয়া থানা পুলিশ ও সাংবাদিক নেতৃবৃন্দ ঘটনাস্থলে এসে ৩ ঘণ্টা পর তাদের উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উল্লেখ্য, রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদার নানা অনিয়ম নিয়ে ধারাবাহিকভাবে লেখালেখি করেন রিপোর্টার্স ইউনিটি উখিয়ার সভাপতি ও আজকের কক্সবাজার বার্তার উখিয়া প্রতিনিধি শরিফ আজাদ এবং উখিয়া অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও ভোরের কাগজের উখিয়া প্রতিনিধি জসিম আজাদ।