উখিয়ায় গাঁজা নিয়ে ৩ রোহিঙ্গা আটক!

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২১

এম.এ.রহমান সীমান্ত,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পে পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গাঁজাসহ ৩ রোহিঙ্গাকে আটক করেছে ১৪ এপিবিএনের সদস্যরা। মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার দিকে আটককৃত আসামীদের বাড়িতে এই অভিযান চালানো হয়।

আটককৃতরা হলো কুতুপালং রেজিস্ট্রার্ড ক্যাম্পের মোঃ রফিকের ছেলে মো:সাইফুল ইসলাম (২২),মৃত ছৈয়দুল আমিনের ছেলে নূর মোহাম্মদ (১৯) ও নবী হোছনের ছেলে মোহাম্মদ সেলিম (৪৭)। বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)’র অধিনায়ক (পুলিশ সুপার) মো. নাইমুল হক।

সুত্র জানা গেছে,১৪ এপিবিএন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মো:সাইফুল ইসলাম (২২) ও নূর মোহাম্মদ (১৯)’র বসত ঘরে কুতুপালং ক্যাম্প পুলিশ অভিযান পরিচালনা করে একটি কালো পলিথিনের মধ্যে ৬০ (ষাট) পুড়িয়া গাঁজা (১৫৫ গ্রাম) ও অন্য একটি কালো পলিথিনের মধ্যে (৬০ গ্রাম) গাঁজা এবং মাদক বিক্রির নগদ ১৩৮০ টাকা উদ্ধার করে।ধৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে মোহাম্মদ সেলিম (৪৭) এর বসতঘর থেকে কসটেপ মোড়ানো প্যাকেটসহ ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় । ধৃত আসামী এবং উদ্ধারকৃত গাজাঁ’র বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এপিবিএন’র এ কর্মকর্তা।

র,ম/১৪ সেপ্টেম্বর