আজিজনগর ইউপি চেয়ারম্যানকে নিয়ে ষড়যন্ত্র ও অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩

 

(বিশেষ প্রতিনিধি)

লামা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত সফল চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন কোম্পানি ও তার পরিবারকে নিয়ে ষড়যন্ত্র ও অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ মার্চ”২০২৩ইং) বিকেল সাড়ে ৩টার দিকে আজিজনগর স্টেশনে ইউনিয়নবাসীর আয়োজনে এই প্রতিবাদ সমাবেশটি অনুষ্ঠিত হয়।

আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নাজিম উদ্দীন রানা’র সঞ্চালনায় ও
মাওলানা আব্দুল জলিল-এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মোস্তফা জামাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম জহির, আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক মোঃ আবু সালেহ্, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন, লামা উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক মোঃ শাহিন, বর্তমান নবগঠিত কমিটির সভাপতি শহিদুল ইসলাম সাদ্দাম, কৃষকনেতা মৃদুল কান্তি দাশ, ব্যবসায়ী নেতা মহিউদ্দীন সওদাগর, নারীনেত্রী কুলসুমা বেগম, মাওলানা ইলিয়াছ নসরুল্লাহ,ইউ পি সদস্য মোবারক হোসেন মহরম, সেলিম মিয়া, জসিম উদ্দীন টিটু।

সমাবেশে বক্তরা বলেন, ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানি নৌকা প্রতীক নিয়ে জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এখন তাকে এবং তার পরিবারকে নিয়ে কিছু কুচক্রী মহল মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ নিয়ে ষড়যন্ত্র ও অপপ্রচার চালিয়ে যাচ্ছে। শুধু তাই নয়, ষড়যন্ত্রকারী দলের সুনাম ক্ষুন্ন করার জন্যেও লিপ্ত রয়েছে। কারণ যে ছেলেটিকে নিজের সন্তানের মতো লালন-পালন করে লেখাপড়ার যাবতীয় খরচ বহন করতে পারে, তাকে কি ভাবে নির্যাতন করতে পারে? এটি মাত্রই সম্পূর্ণ সাজানো নাটক ছাড়া আর কিছুই না। কুচক্রী মহলটি নানা অপপ্রচারের মাধ্যমে জনগনের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে। এটি ইউনিয়ন মানুষ ভালো করেই জানে।

বক্তারা আরও বলেন, ভোটে নির্বাচিত হওয়ার আগে থেকেই তার বিরুদ্ধে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র চলে আসছে। তারা জনগনের মাঝে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করে চেয়ারম্যানের মানহানি ঘটানোর অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন। কারণ তারা জনগণের ভালো চাই না। এই ধরনের অপপ্রচার বন্ধ না করা হলে ভবিষ্যৎ ইউনিয়নের জনসাধারণ উপযুক্ত জবাব দিবে বলেও হুশিয়ারী প্রদান করেন বক্তারা। এসময় এই চক্র থেকে সাবধান থাকার জন্যও ইউনিয়নবাসীর প্রতি আহবান জানান তারা।

এই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন তারা।