অধিকার বাস্তবায়ন কমিটি পালংখালীর উদ্দ্যোগে গুণীজন সংবর্ধনা ও ইফতার পা‌র্টি

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২২

এম আয়াজ রবী, উখিয়া;

অধিকার বাস্তবায়ন কমিটি (অবাক), পালংখালী ইউনিয়নের গুনীজন সম্বর্ধনা ও ইফতার মাহফিল সম্পন্ন হ‌য়ে‌ছে।
বুধবার, ২৭এপ্রিল পালংখালী ষ্টেশনে অনুষ্ঠিত হয়। সংগঠ‌নের আহবায়ক প্রধান ই‌ঞ্জি‌নিয়ার র‌বিউল হোছাইনের সভপ‌তি‌ত্বে মঞ্চস্থ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি এম এ মঞ্জুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সম্মানিত সভাপতি সাংবাদিক মোসলেহ উদ্দিন, সহ-সভাপতি সাংবাদিক এম আর আয়াজ রবি, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উখিয়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ মুহাম্মদ আনোয়ার, সহ সভাপতি হুমায়ুন কবির জুশান, অনলাইন প্রেসক্লাবের সভাপতি শফিক আজাদ,মাস্টার মুক্তার আহ‌মেদ এবং আবদুর র‌হিম রাজা মেম্বার, আবদুল গফুর নান্নু, এত‌মিনান, ও স্থানীয় শিক্ষিত সুশীল সমাজ, বিভিন্ন প্রতিষ্ঠানের সম্মানিত শিক্ষকবৃন্দ, সচেতন ছাত্র, যুবসমাজ ও সাধারণ আম জনতা।

ইফতার পুর্ব অনুষ্ঠানে গুনীজনদের মধ্যে উপযেলা প্রেসক্লাবের সভাপতি, উখিয়া প্রেসক্লাবের সাবেক ও বর্তমান সভাপতি, অনলাইন প্রেসক্লাবের সভাপতি, ইউনিয়ন আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, স্থানীয় নবীন ও প্রবীন শিক্ষক, সমাজ সংস্কারক ও গন্যমান্য ব্যক্তিবর্গকে সম্মাননা স্মারক প্রদান করএ সম্মানিত করা হয়।

ইফতার পুর্ব আলোচনা সভায় বিভিন্ন বক্তা অবাক-এর কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং বলেন সঠিক পরিকল্পনার মাধ্যমে, সাধারণ মানুষকে সম্পৃক্ত করে বস্তনিষ্ট লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখে অভীষ্ট লক্ষ্যে পৌছতে নিরলস চেষ্টা ও সাধনার প্রয়োজন রয়েছে। অবাক পালংখালী তথা উখিয়ার শিক্ষিত সমাজের একটি প্রান স্পন্দনের নাম বলে দিকবিদিকে এর সুন্দর তৎপরতার সুনাম ছড়িয়ে পড়েছে।