শনিবার, ১৩ Jul ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

৫দিন ধরে বজ্রপাতে নিহতের কবর পাহারা দিচ্ছেন স্বজনেরা

৫দিন ধরে বজ্রপাতে নিহতের কবর পাহারা দিচ্ছেন স্বজনেরা

সীমান্তবাংলাঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে উপজেলায় ব’জ্রপা’তে নি’হ’ত এক কলেজ ছাত্রের ‘লা’শ’ ‘চুরি ঠেকাতে কবরের পাশে পাঁচদিন ধরে দিনে রাতে পাহারা দিচ্ছেন নি’হ’তের স্বজনরা। রাত জেগে পাহারাকারীদের জন্য চা নাস্তার ব্যবস্থা করা হয়েছে নিয়মিতভাবে। নি”হ’ত কলেজ ছাত্রের ক’বরে’র পাশে পলিথিনের তাঁবুর কাঠের চৌকি বসিয়ে বসার এবং শোয়ার জন্য ব্যবস্থা করা হয়েছে। লা’শ চু’রি ঠে’কাতে নি’হ’তের স্বজনেরা এ ভাবে আগামী তিন মাস পাহারা দিবেন বলে জানান নি’হ’তের বাবা শহিদুল ইসলাম, মামা মফিজুল হক, মামি কুলসুম বেগম ও স্থানীয় আশরাফুল ও আনছার আলী।
জানা যায়, গত ১লা সেপ্টেম্বর সকালে কলেজ ছাত্র আরিফুল ইসলাম বৃষ্টি আসার পরে কলার ভেলায় করে নীলকমল নদীতে পলিথিন দিয়ে শ্যালো মেশিন ঢাকতে যায়। এ সময় বজ্রপাতে মা’রা যায় আরিফুল। সে ফুলবাড়ী ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী। আরিফুল ইসলাম ছোট বেলা থেকেই নানার বাড়িতে থাকতেন এবং সেখান থেকেই পড়াশুনা করতেন। নানা বাড়ির পাশেই মায়ের ক্রয়কৃত জমিতেই তার ম’রদে’হ দাফন করা হয়। লা’শ চুরি ঠেকাতে গত ৫দিন যাবত কব’র পাশে স্বজনেরা পাহারা দিচ্ছেন। পালাবদল করে নি’হ’তের নানা আজগার আলী, মামা হাফিজুর রহমান, স্বপন, সোহাগ ও আরিফুলের ছোট ভাই আশিকুর রহমান পাহারা দেন। দিনে ও রাতে সমানভাবেই জেগে কবর পাহারা দিচ্ছেন তারা।

৬/৯/২০২০ সীমান্তবালা/ ম শা

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions