শনিবার, ১৩ Jul ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

স্বাস্থ্য কমপ্লেক্সের টাকা আত্মসাতের অভিযোগে বিসিএস ক্যাডারসহ গ্রেফতার ২

স্বাস্থ্য কমপ্লেক্সের টাকা আত্মসাতের অভিযোগে বিসিএস ক্যাডারসহ গ্রেফতার ২

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর নবাবগঞ্জে ঝটিকা অভিযান চালিয়ে স্বাস্থ্য বিভাগের ২২ তম বিসিএস ক্যাডার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খায়রুল ইসলাম এবং একই অফিসের অফিস সহকারী সমর কুমার দেবকে গ্রেফতার করেছে সমন্বিত জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক) ।

আজ (১৯ ডিসেম্বর) বৃহস্পতিবার দুপুর ১.৩০ ঘটিকায় দুর্ণীতি দমন কমিশন (দুদক) সমন্বিত দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমানের নেতৃত্বে তাদেরকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয় থেকে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃতরা হলেন-দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ খায়রুল ইসলাম । তিনি রংপুর জেলার সদর উপজেলার ধাপ শিমুলবাগ গ্রামের মৃত ইউসুফ আলী আহম্মেদের ছেলে। অপর জন একই অফিসের অফিস সহকারী সমর কুমার দেব। তিনি দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার পূর্ব জগন্নাথপুর গ্রামের শ্রী সাধন চন্দ্র দেবের ছেলে।

তাদেরকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ডেঙ্গু কীট ক্রয়, হাসপাতালের চেয়ার, টেবিল,পর্দাসহ বিভিন্ন সরঞ্জাম ক্রয়ের নামে ৫ লক্ষ ১৪ হাজার ২শত ২০ টাকা আতœসাতের অভিযোগে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে । মামলা নম্বর ১১ ।

সমন্বিত দিনাজপুর জেলা দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলা সূত্রে জানা যায়, গ্রেফতার কৃতরাসহ আরো ২ জন পরস্পর যোগসাজসে ডেঙ্গু কীট ক্রয়, হাসাপাতালের চেয়ার, টেবিল,পর্দাসহ বিভিন্ন সরঞ্জাম ক্রয়ের নামে ৫ লক্ষ ১৪ হাজার ২২০ টাকা আতœসাৎ করেন।

সমন্বিত দিনাজপুর জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক) প্রাথমিক তদন্ত শেষে ৪ জনের নামে মামলা করার জন্য প্রধান কার্যালয়ের অনুমতি চেয়ে আবেদন করেন। অনুমতি পেয়ে বৃহস্পতিবার সকালে মামলা রেকর্ড করেই অভিযান চালান। মামলার অপর আসামীরা হলেন কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার কাশিপুর গ্রামের গোপাল চন্দ্রের ছেলে-ইনসেপ্টা ফার্মাসিউটিক্যাল লিঃ এর মেডিকেল প্রমোশন অফিসার পৌরাঙ্গ চন্দ্র ও দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার মধ্যবাসুদেবপুর গ্রামের মৃত আরফ আলীর ছেলে মের্সাস বিদ্যুৎ ট্রের্ডাসের মালিক ঠিকাদার মোঃ শফিকুল ইসলাম বিদ্যুৎ।

সমন্বিত দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান দুই জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions