মঙ্গল. অক্টো. ২২, ২০১৯

সেলিমের সব ব্যাংক হিসাব স্থগিত

অনলাইন ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের সব ব্যাংক হিসাবের লেনদেন স্থগিত করেছে বাংলাদেশ ব্যাংক। বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) মঙ্গলবার সব ব্যাংকের কাছে পাঠানো চিঠিতে এ নির্দেশনা দিয়েছে।

সেলিম প্রধানের তিনটি ঠিকানায় চিঠি পাঠিয়েছে বিএফআইইউ। সেগুলো হলো গুলশান-২–এর ১১/এ সড়কের মমতাজ ভিশন, কারওয়ান বাজারের সোনারগাঁও রোডের প্ল্যানার্স টাওয়ার ও নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতার প্রধান বাড়ি।

সোমবার দুপুরে ঢাকা থেকে ছেড়ে যাওয়া ব্যাংকগামী থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট (টিজি ৩২২) থেকে সেলিম প্রধানকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে গুলশান-২ নম্বরের ৯৯ নম্বর রোডের ১১/এ ছয়তলা বাসায় অভিযান চালানো হয়। এছাড়া বনানীতে তার ব্যবসায়িক অফিসে অভিযান চালায় র‌্যাব।

অভিযানে ৪৮টি মদের বোতল, ২৯ লাখ পাঁচ হাজার ৫০০ নগদ টাকা, ২৩টি দেশের বৈদেশিক ৭৭ লাখ ৬৩ হাজার টাকা সমমূল্যের মুদ্রা ও ১৩টি ব্যাংকের ৩২টি চেক জব্দ করা হয়েছে। সেইসঙ্গে জব্দ করা হয়েছে অনলাইন ক্যাসিনো খেলার মূল সার্ভার, আটটি ল্যাপটপ এবং দুটি হরিণের চামড়া।

গ্রেপ্তারের পর সেলিম প্রধানের নানা অপকর্মের ফিরিস্তি সামনে আসছে। তার বিরুদ্ধে তিনটি মামলা দেয়ার প্রস্তুতি নিচ্ছে র‌্যাব। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদও করা হবে। ইতিমধ্যে তার কাছ র‌্যাব গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে বলে জানিয়েছে সংস্থাটি।

(ঢাকাটাইমস/০১অক্টোবর/জেবি)

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ খবর