শনিবার, ১৩ Jul ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে ৬৫ কেজি গাঁজাসহ ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

সিরাজগঞ্জে ৬৫ কেজি গাঁজাসহ ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

 

মোঃ লুৎফর রহমান লিটন
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি।

র‌্যাব-১২, সদর কোম্পানি, সিরাজগঞ্জ এর কোম্পানি কমান্ডার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম হতে নওগাঁগামী ১ টি ট্রাকযোগে ১ জন ব্যক্তি নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা বহন করে সিরাজগঞ্জের দিকে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৭ নভেম্বর) সন্ধ্যা সারে ৬টার সময় “সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ঘুড়কা বেলতলা মেসার্স সমবায় ড্রাইভার ফিলিং ষ্টেশন এর সামনে” একটি অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে চেকপোষ্ট চলাকালিন উপরোক্ত স্থানে একটি লবণ ভর্তি ট্রাক যার রেজিষ্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-ট-২২-৯৪৭১ ট্রাকটিতে‌ তল্লাশি চালিয়ে সারে ৬৫ গ্রাম গাঁজা সহ নওগাঁ জেলার পত্নীতলা থানাধীন পাটিচড়া গ্রামের আফিজ উদ্দিন ছেলে আবু হোসেন(৪২) কে গ্রেফতার করা হয়।

এছাড়াও মাদক ব্যবসায়ীর সাথে থাকা মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন, ৪টি সিম কার্ড, এবং নগদ ২৩,৬০০ টাকাসহ ১টি ট্রাক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে বড় বড় মাদকের চালান সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় ট্রাকযোগে তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions