শুক্রবার, ১৪ Jun ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

সিরাজগঞ্জে দৈনিক কলম সৈনিকের নিজস্ব প্রতিবেদক মহির উদ্দিন আর নেই

সিরাজগঞ্জে দৈনিক কলম সৈনিকের নিজস্ব প্রতিবেদক মহির উদ্দিন আর নেই

 

মোঃ লুৎফর রহমান লিটন
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক কলম সৈনিকের নিজস্ব প্রতিবেদক মো. মহির উদ্দিন মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (১৭ মে) বিকেল সাড়ে ৪টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

সাংবাদিক মহির উদ্দিন সিরাজগঞ্জ পৌরসভার সয়াধানগড়া মহল্লার মৃত আব্দুল মতিন ও বীর মুক্তিযোদ্ধা মাহেলা বেগমের বড় ছেলে।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে, মা-ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাংবাদিক মহলসহ সর্বস্তরের মানুষ।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নিহতের মামা দৈনিক কলম সৈনিকের সম্পাদক মো. আব্দুল হামিদ বলেন, গতকাল বৃহস্পতিবার সে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেল সাড়ে ৪টার দিকে মারা যায়।

তিনি আরও বলেন, আজ বাদ এশা মাসুমপুর-সয়াধানগড়া ঈদগাহ মাঠে তার জানাজা শেষে পৌর মালশাপাড়া কবরস্থানে দাফন করা হবে।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. ফজলে খোদা লিটন বলেন, তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমি প্রেসক্লাবসহ সবার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions