শনিবার, ১৩ Jul ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

সাধারণ জনগণ কি পরিচয় দিয়ে চিকিৎসা সেবা নিবেন, কতৃপক্ষ বলবেন কি?

সাধারণ জনগণ কি পরিচয় দিয়ে চিকিৎসা সেবা নিবেন, কতৃপক্ষ বলবেন কি?

 

মোঃ শহীদুল্লাহ (সাধারণ সম্পাদক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন)

কাউন্সিলর, সাংবাদিক, রাজনৈতিক নেতারা নিজ পরিচয় দিয়ে চিকিৎসাসেবা নিবেন, সাধারণ জনগণ কি পরিচয়ে চিকিৎসা সেবা নিবেন? অনুগ্রহ পূর্বক কক্সবাজার সদর হাসপাতাল কতৃপক্ষ বলবেন কি?

কক্সবাজার পৌরসভার সম্মানিত জনবান্ধব কাউন্সিলর সালাহউদ্দিন সেতু কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে কর্তব্যরত চিকিৎসক, নার্স ও হাসপাতালের কর্মচারীদের হাতে হেনস্তার শিকার হন। সেই হেনস্তার বিষয় নিয়ে কক্সবাজার সদর হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি মাননীয় সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল হেনস্তার শিকার কাউন্সিলর সালাহউদ্দিন সেতু ও সদর হাসপাতালের ডাক্তারদের নিয়ে বৈঠকে বসেন।

সেই বৈঠকে উপস্থিত ডাক্তাররা বলেন সদর হাসপাতালে যারা বিশেষ করে জনপ্রতিনিধি কাউন্সিলর, সাংবাদিক, রাজনৈতিক দলের নেতারা চিকিৎসা নিতে আসলে তারা যেন নিজ নিজ পরিচয় দিয়ে চিকিৎসা নেন। অর্থাৎ তাদের পদ-পদবী জানিয়ে দিলে সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক নার্স ও কর্মকর্তা কর্মচারীরা সুন্দর ব্যবহার করবেন উন্নত চিকিৎসা সেবা প্রদান করবেন। এমন কথার মধ্য দিয়ে হেনস্তার শিকার কাউন্সিলরের কাছে ক্ষমা চেয়ে ডাক্তারদের বিরোধ মিমাংসা করেন হাসপাতাল কতৃপক্ষ।

সেই প্রেক্ষিতে আমার প্রশ্ন হল যে সাধারণ জনগণের ট্যাক্সের উপর ডাক্তার, নার্স, হাসপাতালের কর্মকর্তা কর্মচারী থেকে শুরু করে সুইপারেরা পর্যন্ত বেতন ভোগ করেন সেই সাধারণ জনগণ কি পরিচয় দিয়ে সদর হাসপাতালে চিকিৎসা সেবা নিবেন সদর হাসপাতাল কতৃপক্ষ কি অনুগ্রহ করে আমজনতাদের জানাবেন?

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions