শনিবার, ১৩ Jul ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

সন্ধ্যায় গ্রেফতার, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

সন্ধ্যায় গ্রেফতার, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

- ফাইল ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শাহাদাত হোসেন স্বপন (৩৯) নামে এক ডাকাত নিহত হয়েছেন। রোববার (২৯ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে উপজেলার মুছাপুর ইউনিয়নের ছোটধলী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের ছয় সদস্য আহত হয়েছেন।

নিহত শাহাদাত হোসেন স্বপন কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের বেলায়েত হোসেনের ছেলে।

পুলিশ বলছে- আন্তজেলা ডাকাত দলের সদস্য শাহাদাত খুনসহ ২৩ মামলার আসামি। ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপ গান, ৭ রাউন্ড কার্তুজের গুলিসহ বেশ কিছু দেশীয় ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, তালিকাভুক্ত আসামি ও আন্তজেলা ডাকাত দলের সদস্য শাহাদাত হোসেন স্বপনকে পুলিশ দীর্ঘদিন ধরে খুঁজছিল। রোববার সন্ধ্যায় তাকে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর শাহাদাত পুলিশকে জানান তার দলের সদস্যরা ডাকাতি করার জন্য কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ছোটধলী নদীর পাড়া এলাকায় অবস্থান করছে। পরে রাতে থানা ও ডিবি পুলিশ তাকে নিয়ে সেখানে গেলে তার সঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা ছোড়ে।

এ সময় ডাকাত সদস্য শাহাদাত গুলিবিদ্ধ হয়। তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নোয়াখালী সদর হাসপাতালে আনা হলে কর্তবর্যত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরিফুর রহমান আরও জানান, বন্দুকযুদ্ধ চলাকালে পুলিশের ওসি (তদন্ত) মোস্তাফিুজুর রহমানসহ ছয়জন আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপ গান, ৭ রাউন্ড কার্তুজের গুলিসহ বেশ কিছু দেশীয় ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে। নিহত শাহদাত হোসেন স্বপনের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় ২৩টি মামলা রয়েছে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions