মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

শিরোনামঃ
নরসিংদীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উল্লাপাড়ায় মাইক্রোবাস-অটোভ্যান মুখোমুখি সংঘর্ষে অটোভ্যান চালক নি’হ’ত। নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘ’র্ষ, আহত ৪ ঘুমধুমে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪ সেন্টমা‌র্টিন দ্বীপ নি‌য়ে বাকযুদ্ধ – মেজর না‌সিরু‌দ্দিন(অব) পিএইচ‌ডি রা‌সেল ভাইপার সা‌পের কাম‌ড়ে আক্রান্ত কৃষক এখ‌নো সুস্থ  রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক না ছড়িয়ে সচেতন হওয়ার পরামর্শ বিশেষজ্ঞদের এক ছাগল কিনেই বেরিয়ে এলো মতিউর-লাকী দম্পতির থলের বেড়াল ভারতকে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া টাইগাররা
শারীরিক সম্পর্কের ভিডিও করে প্রতারণা, গ্রেপ্তার ৬

শারীরিক সম্পর্কের ভিডিও করে প্রতারণা, গ্রেপ্তার ৬

সীমান্তবাংলা ডেক্স : যশোরের মণিরামপুরে দুজন নারী-পুরুষের শারীরিক সম্পর্কের সময় গোপনে ভিডিও ধারণ করে প্রতারণার অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দুপুরে ভুক্তভোগী নারী থানায় অভিযোগ দিলে পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করে। সোমবার দিবাগত রাত পৌনে ১টায় তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে।

গ্রেপ্তার ছয়জন হলেন, মণিরামপুর পৌর এলাকার বেগমপুরের মোস্তফা কামাল মোস্ত(৩৫), ফয়সাল হোসেন(২২) ও আব্দুল আলী শেখ(৩০), কামালপুর গ্রামের আসাদুল গাজী(২৬) ও সাকিব হোসেন(২২) এবং দুর্গাপুর গ্রামের নাজমা খাতুন (৪০)।

মামলার বাদী ভুক্তভোগী নারী তিন সন্তানের মা। তার স্বামী ইজিবাইক চালক।

ভুক্তভোগী নারী ও পুলিশ জানায়, আসামি সাকিব মণিরামপুর বাজারের তরকারি বিক্রেতা। গত শুক্রবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে ওই গৃহবধূ বাজার করতে গেলে পূর্বসম্পর্কের সূত্রে সাকিব তাকে ডেকে তাহেরপুর এলাকায় নাজমা নামে এক নারীর ভাড়া বাসায় নিয়ে যান। সেখানে সাকিবের সঙ্গে শারীরিক সম্পর্কে মিলিত হন তিনি। কিন্তু নাজমার যোগসাজশে ঘটনাটি কৌশলে মোবাইলে ভিডিও করেন আসামি মোস্ত, ফয়সাল, আসাদুল ও আলী।পরে সেই ভিডিও পুঁজি করে রবিবার দিনভর গৃহবধূকে ব্লাকমেইল করেন আসামিরা। একপর্যায়ে তারা ভিডিওটি গৃহবধূর এক দেবরের মোবাইলে সরবরাহ করেন। এরপর ওই গৃহবধূ ও তার স্বামী ভিডিওর বিষয়টি জানতে পারেন।

রবিবার রাতেই স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা চলে। সমাধান না হওয়ায় সোমবার দুপুরে গৃহবধূ থানায় হাজির হয়ে অভিযোগ দেন। পুলিশ দ্রুত তৎপর হয়ে অভিযুক্ত সবাইকে আটক করে। দিনভর ঘটনার রহস্য উদঘাটনে কাজ করে পুলিশ। পরে সোমবার দিবাগত রাতে থানায় পর্নোগ্রাফি আইনে মামলা হয়।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, এই ঘটনায় থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন গৃহবধূ। সব আসামিকে গ্রেপ্তার করে আদালতে হাজির করা হয়েছে।

ঢাকাটাইমস/১৩অক্টোবর/এডমিন/ইবনে

সংবাদটি শেয়ার করুন

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions