রবিবার, ১৪ Jul ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

রাজা শাহ আলম নিজের চেয়ে অধিক ভালবাসেন আওয়ামী সংগঠন‌কে

রাজা শাহ আলম নিজের চেয়ে অধিক ভালবাসেন আওয়ামী সংগঠন‌কে

কক্সবাজা‌রের রাজনী‌তি‌তে অনন‌্য ব‌্যক্তিত্ব রাজা শাহ আলম চৌধুরী। তিনি অ‌র্থের বিনিময়ে সংগঠ‌নের  পদ-পদবী বেচা‌কেনা করেন না। যিনি  এক অকৃ‌ত্রিম ব‌্যা‌ক্তি নিজের চেয়ে অধিক ভালবাসেন আওয়ামী সংগঠন‌কে। কিছু মানু‌ষের জন‌্য নাও হ‌তে পা‌রে, ত‌বে উ‌খিয়ার বে‌শিরভাগ মানু‌ষের কা‌ছেই তার প্রতি মহানুভবতা অকৃ‌ত্রিম। পা‌র্টির কর্মকা‌ন্ডে, সভা সে‌মিনা‌রে তার আ‌র্থিক সহায়তাও সহ‌যো‌গিতা অতুলনীয়।
জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক থাকা কালীন থেকে বর্তমান পর্যন্ত আওয়ামীলীগের বিভিন্ন কর্মসূচীর জন‌্য যত অর্থ ব‌্যয় করেছেন এই রকম দ্বিতীয় ব‌্যা‌ক্তিত্ব কাউকে খোঁজে পাওয়া দুষ্কর।
সাম‌য়িক কিছু স্বার্থ সং‌শ্লিষ্টতার কার‌ণে এমন একজন সংগঠ‌কের বিরু‌দ্ধে মিথ‌্যাচার, জাতীয়ও সামা‌জিক ক্ষে‌ত্রে মো‌টেও শুভ নয়। হয়‌তো অন‌্যদ‌লের লো‌কেরা ঈর্ষা‌ন্বিত হ‌য়ে অ‌নেক কিছই বল‌তে পা‌রে। কিন্ত আওয়ামী লীগ ঘরনার লোক ? ।
সুতরাং যেই যাই বলুন, এই জনপদে বাংলদেশ আওয়ামী লীগের জন‌্য যুগে যুগ একজন রাজা শাহ আলম খুবই গুরুত্বপূর্ণ,  সংগঠনকে সুসংগঠিত কর‌তে।
(বাবুল আবছা‌রের ফেইস বুক আই‌ডি‌ থে‌কে সংগৃহীত)।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions