রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

রাজাপালং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রার্থী আবু তাহের আজাদ

রাজাপালং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রার্থী আবু তাহের আজাদ

 

প্রেস বিজ্ঞপ্তিঃ
রাজাপালং ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন সাবেক কুতুপালং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের প্রভাবশালী নেতা আবু তাহের আজাদ।এখন ব্যাপক আলোচনায় তিনি। অনেকের মতো তার জনপ্রিয়তা এখন শীর্ষে অবস্থান করছে।

জানা যায়,আবু তাহের আজাদ-স্কুল ছাত্ররাজনীতি থেকে এ পর্যন্ত স্বেচ্ছাসেবক লীগে একজন ক্লিন ইমেজের নেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন।

এবিষয়ে আবু তাহের আজাদ বলেন,আমি অতীতে দলের জন্য কাজ করেছি, বর্তমানে করছি এবং সামনের দিনগুলোতেও দলের জন্য কাজ সহ সকল প্রকার ভালো কাজ চালিয়ে যাবো। আর দায়িত্ব পেলে স্বেচ্ছাসেবক লীগের রাজাপালং ইউনিয়নকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তোলার আপ্রাণ চেষ্টা করবো, ইনশাআল্লাহ। আর আমি দীর্ঘদিন যাবৎ তৃণমুল নেতা-কর্মীদের পাশে থেকে তাদের আশা-আকাঙ্খার কথা জেনেছি।দলীয় কর্মকান্ড ও আন্দোলনে সাহসী ভূমিকা পালন করেছি। এছাড়া সব সময় আন্দোলন কর্মসূচিতে থাকার চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, আমি রাজনীতি করি মানুষের জন্য। মানুষের সেবা ও কল্যাণই আমার অন্যতম লক্ষ্য।বিনিময়ে কেবল চাই সবার দোয়া, আর্শিবাদ এবং অকৃত্রিম ভালোবাসা। যা আমার অনাগত আগামীর পথ চলার পাথেয় হবে। তাই এজন্য সকলের দোয়া ও আর্শিবাদ সহ সার্বিক সহযোগিতা কামনা করছি।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions