রাজাপালং ইউনিয়নের চাকবৈঠা ও ডিগলিয়াপালং কবরস্থান সংযোগ সড়ক শুভ উদ্বোধন করেন চেয়াম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ২, ২০২১

 

কাজল আইচ, উখিয়া।

কক্সবাজারের উখিয়া রাজাপালং ইউনিয়ন ৪নং ওয়ার্ডের চাকবৈঠা মোঃ হাসেম সওদাগরের বাড়ি হইতে, ডিগলিয়াপালং কবরস্থান, মাদ্রাসা ও কমিনিউটি ক্লিনিক হাসপাতালে যাতায়তের রাস্তা দৈর্ঘ্য “১৪০০ ফুট” এইসবিবি ডবল ব্রিক সলিং দ্বারা রাস্তা উন্নয়ন প্রকল্পের কাজ শুভ উদ্বোধন করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

অত্র এলাকার মাদ্রাসা, কবরস্থান, কমিউনিটি ক্লিনিক হাসপাতালে যাতায়াতের এ রাস্তাটি সকলের জন্য সুবিধা হবে বলে জানান এলাকাবাসী, আরো বলেন আওয়ামী লীগনেতা মরহুম মোহাম্মদ হোছাইন খানের দীর্ঘদিনের স্বপ্ন ছিল এই রাস্তার বাস্তবায়নের জন্য , (রবিবার ২মে, ২০২১খ্রিঃ) এ স্বপ্নের রাস্তাটি আজ বাস্তবায়িত করে শুভ উদ্বোধন করা হয়।

উক্ত এলাকার (৩০০) পরিবারের মানুষ যাতায়াতের ব্রিক সলিং দ্বারা উন্নয়ন প্রকল্পের এ রাস্তাটি বাস্তবায়িত হওয়ায় এলাকার প্রত্যান্ত গণমানুষ প্রাণভরে দোয়া কামনা করেন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর জন্য, এবং বর্তমান এ কাজ চলমান রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা উপ-সহকারি ইঞ্জিনিয়ার সৌরভ, রাস্তার কাজের কন্ট্রাক্টর সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সীমান্তবাংলা /২ মে ২০২১