শুক্রবার, ১৪ Jun ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

শিরোনামঃ
মুন্সিগঞ্জে দূর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে মিললো নিজ সন্তানের লাশ

মুন্সিগঞ্জে দূর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে মিললো নিজ সন্তানের লাশ

সীমান্তবাংলা ডেস্কঃ মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী এলাকায় হাসান মিয়া। ১৭ বছর বয়সী এই তরুণকে হন্য হয়ে খুঁজলেও কোথাও তার সন্ধান পাচ্ছিল না পরিবার। অবশেষে বাড়ির পাশের ডোবা থেকে আসা দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে মা-বাবা সন্ধান পান ছেলের। তবে জীবিত না, পান প্রিয় সন্তানের অর্ধগলিত মরদেহ।

শুক্রবার সকাল ১০টার দিকে স্বজনদের দেয়া খবরে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত হাসান হোসেন্দী গ্রামের মো. শামীম হোসেনের ছেলে।

নিহতের মা হাসিনা বেগম জানান, গত ২১ ডিসেম্বর রাতে খাবার খেয়ে পাশের আলাদা একটি টিনের ঘরে ঘুমিয়েছিল হাসান। সকালে ছেলেকে ঘরে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন স্বজনরা। এরপর থেকেই তার কোনো সন্ধান মিলছিল না।

হাসানের বাবা শামীম হোসেন জানান, শুক্রবার সকালে বাড়ির পাশের ডোবা থেকে দুর্গন্ধ পেয়ে তিনি ও তার স্ত্রী দুর্গন্ধের কারণ খুঁজতে গিয়ে মরদেহটি দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

গজারিয়া থানার তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক সুজিত সরকার জানান, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। তবে লাশটি অনেক দিনের হওয়ায় পচে-গলে গিয়েছে। লাশটির সুরতহাল শেষে সঠিক কারণ জানা যাবে। নিখোঁজের ঘটনায় থানায় কোনো প্রকার অভিযোগ বা জিডি করা হয়নি বলে জানান।

( সীমান্তবাংলা/ ৮ জানুয়ারী ২০২১)

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions