শনিবার, ১৩ Jul ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

মুখোশ পরে বিজয় দিবসে হামলা, বঙ্গবন্ধু-শেখ হাসিনার ছবি ভাঙচুর (ভিডিও)

মুখোশ পরে বিজয় দিবসে হামলা, বঙ্গবন্ধু-শেখ হাসিনার ছবি ভাঙচুর (ভিডিও)

মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ আয়োজিত আলোচনা সভা ও বীর মুক্তিযুদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের প্রাককালে হামলা চালিয়েছে দুবৃর্ত্তরা।

এ সময় তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করে। আজ সোমবার (১৬ ডিসেম্বর) সকাল সোয়া ৯টার দিকে জেলা পরিষদ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসেন জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম ও মুক্তিযোদ্ধারা। পরে তারা এক বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি শহরের বিভিন্ন দিক প্রদক্ষিণ করে। পরে অনুষ্ঠানস্থলে এসে প্রতিবাদ সভা করে।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম জানান, শহরের এক প্রভাবশালী নেতার নেতৃত্বে আমাদের অনুষ্ঠানে হামলা ও ভাঙচুর চালানো হয়েছে।

যারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি গুঁড়িয়ে দিয়েছে তারাই প্রকৃত রাজাকার। প্রশাসনের কাছে আমাদের দাবি যারা এ হামলা চালিয়েছে তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হোক। আমরা জেলা পরিষদের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নেব।

একাধিক মুক্তিযোদ্ধারা জানান, এ অনুষ্ঠানে যারা হামলা চালিয়েছে তারা কখনও স্বাধীনতার পক্ষে না। তারা চক্রান্তকারী। প্রশাসনের কাছে আমাদের দাবি দুষ্কৃতিকারীদের খুঁজে বের করে তাদের মুখোশ উম্মোচন করা হোক।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো.আলমগীর হোসেন জানান, আমরা এ ঘটনার তদন্ত করছি। যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

https://youtu.be/gYIrecI4EyU

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions