মঙ্গল. মার্চ ৩১, ২০২০

মাহবুব-১, হেলাল-২ ও শাহেনা ৩নং প্যানেল মেয়র নির্বাচিত

হুমায়ুন কবির জুশান ♦ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র নির্বাচন সম্পন্ন হয়েছে। ৮ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ১১টার দিকে পৌরসভা মিলনায়তনে সরকারী গ্যাজেট প্রজ্ঞাপনের আলোকে পৌর পরিষদের সভায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়। কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নির্বাচন কর্মকর্তার দায়িত্ব পালন করেন সচিব রাসেল চৌধুরী।
সভায় সংরক্ষিত ও সাধারণ আসন থেকে নির্বাচিত কাউন্সিলরগণের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে প্যানেল মেয়র নির্বাচন সম্পন্ন করা হয়।
এতে কাউন্সিলরগণের প্রত্যক্ষ ভোটে ১নং প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মাহবুবুর রহমান চৌধুরী, ২নং প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন ৯নং ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উদ্দিন কবির এবং ৩নং প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন ১, ২ ও ৩নং সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহেনা আকতার পাখি।
পরে নির্বাচিত তিনজন প্যানেল মেয়রকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মেয়র মুজিবুর রহমান। এসময় সকল কাউন্সিলরসহ পৌরসভার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
কক্সবাজার পৌরসভার সচিব ও প্যানেল মেয়র নির্বাচন কর্মকর্তা রাসেল চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
এদিকে নবনির্বাচিত প্যানেল মেয়রদের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কক্সবাজার। শনিবার সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে নবনির্বাচিত ১নং প্যানেল মেয়র ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মাহবুবুর রহমান চৌধুরী, ২নং প্যানেল মেয়র ৯নং ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উদ্দিন কবির এবং ৩নং প্যানেল মেয়র ১, ২ ও ৩নং সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহেনা আকতার পাখিকে অভিনন্দন জানান এসোসিয়েশনের সভাপতি মো. খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক আবদুল মাবুদ রাজনসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ।
উল্লেখ্য, ৮ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ১১টার দিকে পৌরসভা মিলনায়তনে সরকারী গ্যাজেট প্রজ্ঞাপনের আলোকে পৌর পরিষদের সভায় মেয়র মুজিবুর রহমানের সভাপতিত্বে কাউন্সিলরগণের প্রত্যক্ষ ভোটে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.