ব্রিজের নিচে ফুটফুটে নবজাতক

Date:

নাটরের বাগাতিপাড়া উপজেলার বিহারকোল এলাকায় বড়াল নদীর ব্রিজের নিচে থেকে ওই নবজাতককে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত নবজাতককে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার বাগাতিপাড়া উপজেলার বিহারকোল এলাকায় ফরহাদ ও হোসেন নামে দুই ব্যক্তি প্রকৃতির কাজ সারতে বড়াল নদীর ব্রিজের ধারে যায়। এসময় কান্না শুনে নদীর ধারে জঙ্গলের মধ্যে এক নবজাতককে দেখতে পায়। তারা সেখানে গিয়ে ওই নবজাতককে খালি শরীরে দেখে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নবজাতককে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে নবজাতককে নিবিড় পরিচর্যায় রাখা হয়েছে।

এদিকে নবজাতক উদ্ধারের খবর ছড়িয়ে পড়লে শত শত নারী-পুরুষ ঘটনাস্থলে ভির করে। তাদের অনেকেই নবজাতককে নিয়ে যেতে চায়। তবে পুলিশ প্রকৃত দাবিদারের সন্ধান করছে।

বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নবজাতক কন্যাশিশুকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। সেখানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়েছে। বর্তমানে সে সুস্থ আছে। ধারণা করা হচ্ছে, অবৈধ গর্ভপাত ঘটিয়ে নবজাতককে বিহারকোল ব্রিজ সংলগ্ন বড়াল নদীর তীরের জঙ্গলে ফেলে রেখে যাওয়া হয়েছে।

তিনি বলেন, নবজাতককে উদ্ধারের পর অনেকেই লালন পালন করতে চেয়েছেন। তবে নবজাতকের প্রকৃত দাবিদার খোঁজা হচ্ছে। পাওয়া গেলে তাদের হাতে নবজাতককে তুলে দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

বিজয়ের হাসি হাসলেন জাহাঙ্গীর কবির চৌধুরী

উপজেলা পরিষদের নির্বাচনে আনারস প্রতীক নিয়ে নির্বাচন করে জাহাঙ্গীর...

ভোট কেনার সময় জনতার হাতে আটক ৩ চেয়ারম্যান কর্মী

ডেস্ক নিউজ: ভোটের আগের রাতে ভোট কেনার জন্য মরিয়া হয়ে...

নরসিংদীতে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে ভাইস চেয়ারম্যান প্রার্থীর সুমন হত্যাকাণ্ডের রেশ কাটতে...

চেয়ারম্যান পদপ্রার্থী খোরশেদ আলম চৌধুরীর সমর্থনে প্রচার-প্রচারনায় ব্যস্ত মোঃ কুতুব উদ্দিন

  বিশেষ প্রতিনিধি আসন্ন লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী খোরশেদ...