শনিবার, ১৩ Jul ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

বিবস্ত্র করে নির্যাতন: কালামের স্বীকারোক্তি

বিবস্ত্র করে নির্যাতন: কালামের স্বীকারোক্তি

সীমান্তবাংলা ডেক্স : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে চাঞ্চল্যকর গৃহবধূকে ধর্ষণ মামলার দ্বিতীয় আসামি আবুল কালাম রিমান্ড শেষে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এর আগে ধর্ষণ মামলায় তাকে চার দিনে রিমান্ডে নিলে প্রথম দিনে তিনি নিজের অপরাধ স্বীকার করেন।

সোমবার বিকালে কালামকে নোয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

ধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা পিবিআই ইন্সেপেক্টর সিরাজুল মোস্তফা জানান, গৃহবধূকে ধর্ষণের ঘটনায় করা মামলার দ্বিতীয় আসামি আবুল কালামকে বিকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। আমলি আদালত-১ এর জ্যেষ্ঠ বিচারিক হাকিম সোয়েব উদ্দিন খান ১৬৪ ধারায় কালামের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাত ১০টার দিকে নোয়াখালীর দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার ও তার লোকজন ওই নারীর ঘরে ঢুকে। এ সময় তাকে পর পুরুষের সঙ্গে অনৈতিক কাজের অপবাদ দেয় এবং তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারন করে। ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েল দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।

ঢাকাটাইমস/২৬অক্টোবর/কেএম/এডমিন/ইবনে

সংবাদটি শেয়ার করুন

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions